HeadLogo

মাদকবিরোধী অভিযানে অব্যাহত সাফল্য : উত্তর জেলা পুলিশ সুপারের নেতৃত্বে ধরা পড়ল বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট





সবুজ ত্রিপুরা, চুরাইবাড়ি প্রতিনিধি, ২৮ জানুয়ারী : আবারও নেশা বিরোধী অভিযানে বড়সড় সাফল্য লাভ করলেন উত্তর জেলার পুলিশবাহিনী। জেলা পুলিশ অধীক্ষক শ্রী ভানুপদ চক্রবর্তীর নেতৃত্বে পরিচালিত অভিযানে আটক করা হয় বিপুল পরিমাণ নেশার ট্যাবলেট সহ এক ব্যক্তিকে।


ঘটনার বিবরণে প্রকাশ, আজ সন্ধ্যা ০৮:০০টা নাগাদ একটি গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে উত্তর জেলার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী পুলিশবাহিনী নিয়ে রাজ্যের সীমান্ত এলাকা চুরাইবাড়ির অন্তর্গত শনিছড়া এলাকার এক গোপন ডেরায় অভিযান চালিয়ে এক মাদক পাচারকারীকে আটক করেন, যার কাছ থেকে প্রায় ১০ হাজার ইয়াবা ট্যাবলেট বাজেয়াপ্ত করা হয় যার আনুমানিক বাজারমূল্য ২০ লক্ষ টাকার মতো। ধৃত যুবকের নাম জাকির হোসেন লস্কর(৩০), বাড়ি অসমের হাইলাকান্দি জেলায়।



এ অভিযান সম্পর্কে শ্রী ভানুপদ চক্রবর্তী  জানান যে, এই মাদক পাচারকারি যুবকটি শিলচর হয়ে ট্রেনযোগে আজ সন্ধ্যায় চুরাইবাড়ির লাগোয়া নদিয়াপুর রেল ষ্টেশনে নেমে সড়কপথে তার গন্তব্যস্থল আগরতলা যাবার প্রচেষ্টা করছিল। এরপর স্থানীয় শনিছড়া বাজার এলাকার ৮ নং আসাম আগরতলা জাতীয় সড়কের পাশে পুলিশের বিছিয়ে রাখা জালে শেষ পর্যন্ত মাদক পাচারকারী ধরা পড়ে। চুড়াইবাড়ি থানার পুলিশ একটি এনডিপিএস মামলা হাতে নিয়ে তদন্ত শুরু করে দিয়েছে। আগামিকাল ধৃত জাকির হোসেন লস্করকে ধর্মনগর সিজেএম আদালতে সোপর্দ করা হবে এবং নেশার ট্যাবলেটগুলোকে ফরেনসিক রিপোর্টের জন্য আগরতলার বিশেষ ল্যাবে প্রেরণ করা হবে। পুলিশি জেরায় ধৃত মাদক পাচারকারি যুবকটি জানায় যে নেশার ট্যাবলেটগুলো সে মিজোরাম রাজ্য থেকে সংগ্রহ করেছে এবং এগুলো আগরতলা হয়ে বাংলাদেশে পাচারের কথা ছিল।


কোন মন্তব্য নেই