HeadLogo

জাতীয় সড়কের উপর বেপরোয়া গতিতে দুর্ঘটনা, দোকান ভেঙ্গে ট্রাকের প্রেবশ

সবুজ ত্রিপুরা, পানিসাগর প্রতিনিধি, ১১ নভেম্বর: গত কাল সন্ধ্যা আনুমানিক ৫:৩০ মিনিট নাগাদ উত্তর জেলার পানিসাগর থানাধীন আসাম-আগরতলা জাতীয় সড়কের খাসিয়া বাড়ি, দেওছড়া এলাকায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বেপরোয়াভাবে একটি দোকানে প্রবেশ করে।

ঘটনার বিবরণে প্রকাশ, গতকাল সন্ধ্যায় গৌহাটি থেকে আগরতলাগামী WB23C-2950 নং এর একটি ট্রাক ২৫টন চাল বোঝাই অবস্থায় দেওছড়া এলাকায় বেপরোয়া ভাবে বাঁক নিতে গিয়ে হঠাৎ নিয়ন্ত্রণ হারায় এবং হারিয়ে দেওছড়া ৪ নং ওয়ার্ডের জনৈক মিঠুন কপালি(২৪), পিতা-মঙ্গল কপালি, এর দোকানে প্রবেশ করে। ঐ সময় দোকানে থাকা জনৈকা সুরবালা দেব নাথ(৭৫) গুরুতর আাহত হয়।
দোকানঘর ভেঙ্গে প্রবেশ করল বেপরোয়া ট্রাক। ছবি : রমাকান্ত দেবনাথ।
সাথে সাথে খবর পাঠানো হয় পানিসাগর ফায়ার সার্ভিসে এবং পানিসাগর থানাতে। অগ্নিনির্বাপন কর্মীরা এসে গুরুতর আহত অবস্থায় সুরবালা নাথকে প্রথমে নিকটস্থ তিলথৈ গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানে উনার অবস্থার বেগতিক দেখে তড়িঘড়ি ধর্মনগর জেলা হাসপাতালে প্রেরণ করা হয়। ঘটনার সময় দোকানের সামনে থাকা টি-আর-০৫এ-৮৬৮৮ নং এর একটি বাইক এবং গাড়ির চাকাও পিষ্ট হয়ে যায়। বাইকের মালিক শ্রী লিটন নাথও অল্পবিস্তর আহত হয়।
বেপরোয়া ট্রাকটি এসে ধাক্কা মারল দোকানঘরের পাশে দাঁড়ানো একটি বাইকে। ছবি : রমাকান্ত দেবনাথ।
দুর্ঘটনার সাথে সাথেই ট্রাক গাড়ীর চালক মহম্মদ ওমর শেখ(৩৭), পিতা-মহম্মদ ফয়জুল হককে উপস্থিত এলাকার জনতা আটক করে পানিসাগর থানার হাতে তুলে দেন। কিছু কিছু প্রত্যক্ষদর্শিদের অভিমত, ঘটনার সময় গাড়ী চালক নেশাগ্রস্ত অবস্থায় ছিল। চালক বর্তমানে পানিসাগর থানার হেফাজতে আছে। এদিকে গাড়িটির সামনের চাকা ছুটে যাওয়ায় গাড়িটিকে থানার হেফাজতে আনা সম্ভব হয়নি।



কোন মন্তব্য নেই