HeadLogo

নাবালিকা অপহরণে জড়িত যুবক আটক, উত্তর জেলা পুলিশের বড় সাফল্য


সবুজ ত্রিপুরা, চুড়াইবাড়ি প্রতিনিধি, ১৬ নভেম্বর: সম্প্রতি নাবালিকা অপহরণকান্ডে জড়িত এক যুবককে আটক করতে সক্ষম হয় উত্তর জেলার পুলিশ। সাত সকালে এইপ্রকার অপহরণের ঘটনায় গোটা কাঞ্চনপুর জুড়ে তীব্র চাঞ্চল্য দেখা দেয়।
 ঘটনার বিবরণে প্রকাশ, গত ৫ নভেম্বর মঙ্গলবার কাঞ্চনপুর থানাধীন শান্তিপুর এডিসি ভিলেজের শান্তিপুর এলাকা থেকে দশম শ্রেণীতে পাঠরতা ১৫ বছরের এক নাবালিকা অপহৃত হয়। সকাল ৭:৩০ মিনিট নাগাদ নিজ বাড়ি থেকে প্রাইভেট ট্যুইশনে যাওয়ার পথে দুই যুবক অপহরণ করে নিয়ে যায়। তারপর নাবালিকার পরিবার অনেক খোঁজাখুজি করার পর অবশেষে কাঞ্চনপুর থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন। মামলাটি নম্বর হলো KCP/PS/63/19, US:-363 IPC।
কাঞ্চনপুর থানার পুলিশ অপহরণকারীকে জালে তুলতে মাঠে নেমে পড়ে। ঠিক তখনি উত্তর জেলা পুলিশের পুলিশ অধীক্ষক শ্রী ভানুপদ চক্রবর্তীর কাছে গোপন একটি খবর আসে এই অপহরণ কাণ্ডে জড়িত এক যুবক কদমতলা থানাধীন ত্রিপুরা-আসাম সীমান্তে গা ঢাকা দিয়েছে। পুলিশ সুপারের নির্দেশে কাঞ্চনপুর থানার এস আই তথা অপহরণকান্ডের তদন্তকারী অফিসার শ্রী এন টি হালাম বিশাল পুলিশ বাহিনী নিয়ে কদমতলা থানায় ছুটে আসেন। কদমতলা থানা থেকে হাবিলদার জিএম উদ্দিন এবং কনস্টেবল শ্রী প্রশান্ত মল্লিককে সাথে নিয়ে অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে আটক করেন। ধৃত যুবকের নাম -  দীপন নমঃ (২৬) পিতা অন্নদা নমঃ, বাড়ি - কাঞ্চনপুর থানাধীন গোপালপুরে। বর্তমানে তাকে কাঞ্চনপুর থানায় রাখা হয়েছে।
এদিকে অপহরণ কান্ডের তদন্তকারী অফিসার এন টি হালাম জানান, ধৃত যুবক অপহরণ কান্ডে সরাসরি যুক্ত রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চালালেই অপহরণ কাণ্ডে মূল অভিযুক্ত ও নাবালিকা মেয়েটিকে উদ্ধার করতে একটা সুবিধা হবে।

কোন মন্তব্য নেই