HeadLogo

পূজোর প্রাক্কালে এলাকার নিরাপত্তা নিয়ে চুড়াইবাড়ি থানার স্থানীয় জনগণের সাথে বৈঠক


সবুজ ত্রিপুরা, চুড়াইবাড়ি প্রতিনিধি, ২৮ সেপ্টেম্বর : আসন্ন দুর্গাপুজোর প্রাক্‌মুহূর্তে উত্তর জেলার চুড়াইবাড়ি থানা এলাকায় শান্তি সম্প্রীতি ও চোরের আতঙ্ক ভাব কাটাতে থানার উদ্যোগে চুড়াইবাড়ি থানায় পুলিশ প্রশাসন ও জনগণের মধ্যে অনুষ্ঠিত হয় একটি বৈঠক। মহালয়ার শুভদিনে আজকের এই বৈঠকে উপস্থিত ছিলেন উত্তর জেলা পরিষদের মাননীয় সহ-সভাপতি শ্রী বিশ্বজিৎ ঘোষ, পঞ্চায়েত সমিতির সদস্য সহ নির্বাচিত প্রধান উপপ্রধান সহ এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও বিভিন্ন ক্লাবের কর্মকর্তারা। পুলিশের তরফ থেকে বৈঠকে উপস্থিত ছিলেন মহকুমা পুলিশ আধিকারিক শ্রী রাজীব সূত্রধর, চুড়াইবাড়ি থানার ভারপ্রাপ্ত ওসি শ্রী জয়ন্ত দাস প্রমুখ।
চুড়াইবাড়ি থানায় এলাকার নিরাপত্তার বিষয় নিয়ে জনগণের সহিত আলোচনা। ছবি : কিশোররঞ্জন হোর।
উল্লেখ্য, গত কয়েকদিনে চুরাইবাড়ি থানা এলাকায় ধর্মীয় প্রতিষ্ঠান সহ বেশ কয়েকটি গৃহস্থবাড়িতে চুরি কান্ড সংঘটিত হওয়ায় সাধারণ মানুষ আতঙ্কিত। আর এই পরিস্থিতির মধ্যে দাঁড়িয়ে পুলিশ প্রশাসন আমজনতাকে ভরসা দিতে বৈঠকের আহ্বান করে। পুলিশ ও জনতার মধ্যে আরো দৃঢ় সমন্বয়সাধন এবং এলাকায় অপরাধমূলক কাজ যাতে কমানো যায় সে বিষয়ে আলোচনা করা হয়। বৈঠকে উপস্থিত সকলেই পুলিশকে সর্বোপরি সহযোগিতার আশ্বাস দেন।
ইতিমধ্যে উত্তর জেলার পুলিশ সুপারের নেতৃত্বে দাগি ৯ কুখ্যাত চোরকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে উঠে এসেছে অনেক চাঞ্চল্যকর তথ্য। তবে এখনো চোরাই মাল উদ্ধার করতে পারেনি পুলিশ। পুলিশ প্রশাসন এখনও তাদের প্রয়াস চালিয়ে যাচ্ছে। শারদ উৎসবের আগে এ ধরনের বৈঠক আতঙ্কিত জনতার মনে অনেকটা ভরসার সঞ্চার হবে বলে অভিমত শুভবুদ্ধি সম্পন্ন মহলের।


কোন মন্তব্য নেই