Ad Code

Responsive Advertisement

রাজ্যে প্রবেশের মুখে ধরা পড়ল বিপুল পরিমাণ বিলাতী মদ




সবুজ ত্রিপুরা, কাঞ্চনপুর প্রতিনিধি, ১৬ অক্টোবর : পুলিশের হাতে পুনরায় আটকা পড়ল বিপুল পরিমাণে মাদক দ্রব্য। পার্শ্ববর্তী রাজ্য আসাম থেকে ত্রিপুরায় প্রবেশের মুখে আসাম চুড়াইবাড়ি থানার পুলিশ বিপুল পরিমাণ বিদেশী মদ জব্দ করলো ।
সামনেই শ্যামামায়ের আরাধনা, আর এর পূর্বেই নেশাব্যাপারিরা ব্যস্ত নিজেদের ঘর গুছিয়ে নিতে। এদিকে, সমস্ত উত্তর জেলা জুড়ে আসামের মদসহ ভেজাল মদে ছেয়ে গেছে। আর পুজো মরশুমে আসামের মদ দ্বিগুণ দামে বিক্রি করছে নেশামাফিয়ারা।
এদিকে, গতকাল রাত আটটা নাগাদ আসামের লোয়ারপোয়া থেকে ত্রিপুরায় প্রবেশের সময় আসাম চুড়াইবাড়ি থানায় একটি গোপন খবর আসে যে আসাম থেকে একটি বিলাতী মদের চালান রাজ্যে প্রবেশ করতে যাচ্ছে। খবর পাওয়ার সাথে সাথেই চুড়াইবাড়ি থানার ভারপ্রাপ্ত আধিকারিক শ্রী মিন্টু শীল দলবল নিয়ে ঘটনাস্থলে পৌঁছতেই পুলিশের উপস্থিতি টের পেয়ে গাঢাকা দেয় নেশা মাফিয়ারা। অপরাধীরা পালিয়ে গেলেও পেছনে ফেলে যায় সাড়ে তিনশো বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিলাতী মদ। চুড়াইবাড়ি পুলিশ এগুলি জব্দ করে থানায় নিয়ে আসে। পুলিশের সাথে কথায় জানা গেছে, এই বিলাতী মদগুলোর বাজারমূল্য পঞ্চাশ হাজার টাকা।
 এখন পর্যন্ত এর সাথে জড়িত কোনও ব্যক্তিকে আটক করা যায়নি। বর্তমানে এই বিশাল মদগুলো থানায় রাখা হয়েছে। আগামী একুশ দিন পর আদালতের সামনে এই নেশাসামগ্রী পেশ করা হবে।

সংবাদ প্রতিনিধি : টিংকু নাথ।




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu