Ad Code

Responsive Advertisement

বিলোনিয়া ভারত চন্দ্র নগর ব্লকে পানীয় জলের তীব্র সঙ্কট


সবুজ ত্রিপুরা, বিলোনিয়া প্রতিনিধি, ২৫ সেপ্টেম্বর : দক্ষিণ ত্রিপুরা জেলার বিলোনিয়ার ভারত চন্দ্র নগর ব্লক এলাকায় গত ছয় মাস ধরে তীব্র পানীয় জলের সংকটের দাবিতে ভারত চন্দ্র নগর ব্লকের বিডিওর কাছে লিখিত আকারে ডেপুটেশন প্রদান করেন শাসকদলীয় নেতৃত্বগণ।
বিলোনিয়ার ভারত চন্দ্র নগর ব্লকের বিডিও-র কাছে স্থানীয় নেতৃবর্গের ডেপুটেশন। ছবি : বিশ্বজিৎ দাস।
উত্তর বিলোনিয়াতে ভারত চন্দ্রনগর ব্লকের অধীনে অবস্থিত সুকান্ত নগর গাঁওসভার অন্তর্গত অঞ্চলে বিগত ছয় মাস ধরে তীব্র জলের সংকটে ভুগছে। গ্রামবাসীরা বিভিন্ন সময় স্থানীয় শাসক দলের নেতৃত্ব থেকে শুরু করে পঞ্চায়েত সমিতির নেতাদের জানানো হয়েছে। কিন্তু কাজের কাজ কিছুই করেননি। শেষপর্যন্ত স্থানীয় শাসকদলীয় নেতারা তথা ভারত চন্দ্রনগর পঞ্চায়েতের সমিতির ভাইস চেয়ারম্যান শ্রী দুলাল গুহ ও সুকান্ত নগর পঞ্চায়েতের প্রধান শ্রী তপন গুহ সহ অন্যান্য নেতারা আজ সকালবেলা ভারত চন্দ্র নগর ব্লকের বিডিও শ্রী ভবেশ দাস-এর নিকট ডেপুটেশনে মিলিত হন এবং পর্যাপ্ত পরিমাণে জলের দাবি জানান। সুকান্তনগর পঞ্চায়েতের এবং এস বি সি নগরে বিভিন্ন এলাকা জুড়ে যে জলের তীব্র সংকট চলছে সে বিষয়ে বিডিওকে অবগত করান এবং একটি লিখিত আকারেও আবেদন জমা দেওয়া হয়।

ভারত নগর পঞ্চায়েত সমিতির ভাইস চেয়ারম্যান দুলাল গুহ জানান যে, উত্তর বিলোনিয়া এলাকা এবং এসবিসি নগরে এলাকাতে জলের সংকট দেখা দিয়েছে তা প্রাথমিক নিরসনের জন্য দুটি ডিটি ওয়েল এবং কয়েকটি ওয়াটার ট্যাংক অর্থাৎ ফিল্টার দিয়ে সমস্যা সমাধানের চেষ্টা করলে এলাকাবাসীর উপকার হবে। পাশাপাশি আগামী দিন স্থায়ী সমস্যা সমাধানের জন্য ট্রিটমেন্ট প্ল্যান্ট বসানোর জন্য চিন্তাভাবনা আছে যা জল দপ্তরে জমা করা হয়েছে।


 



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu