HeadLogo

উত্তর জেলা পরিদর্শনে এলেন নেহেরু যুব কেন্দ্রের পরিচালনা পর্ষদের সদস্যা শ্রীমতী মাধবী আগরওয়াল


 

সবুজ ত্রিপুরা, সংবাদমাধ্যম, আগরতলা, ১০ জুন : গত ৮ই জুন শনিবার ভারত সরকারের যুব ও ক্রীড়া বিষয়ক দপ্তরের অধীনস্থ নেহেরু যুব কেন্দ্র সংস্থানের পরিচালনা পর্ষদের সদস্যা শ্রীমতী মাধবী আগরওয়াল মহোদয়া। এইদিন দুপুরবেলা তিনি ধর্মনগরে এসে পৌঁছলে নেহেরু যুব কেন্দ্র সংস্থান, উত্তর ত্রিপুরার পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা জানানো হয়। তিনি জেলা কার্য্যালয় দপ্তরের কর্মকর্তা এবং প্রাক্তন ও বর্তমান উভয় স্বেচ্ছাসেবকদের দেখা করেন। মূলতঃ তিনি উত্তর জেলা নেহেরু যুব কেন্দ্র সংস্থান-এর কর্মসূচী খতিয়ে দেখার পাশাপাশি দপ্তরের ও ভারত সরকারের বিভিন্ন প্রকল্পকে সমাজের প্রত্যেক শ্রেণীর মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্যও বিভিন্ন যুব সংস্থাকে শক্তিশালী করার বিষয়েও দৃষ্টি আকর্ষণ করেন। এছাড়াও বিভিন্ন সামাজিক মাধ্যমের দ্বার নেহেরু যুব কেন্দ্র সংস্থান-এর কার্য্যকলাপকে আরও বেশী করে প্রচার করার জন্যও তিনি আহবান রাখেন।
এরপর সন্ধ্যাবেলা তিনি ধর্মনগরের দেওয়ানপাশাস্থিত আদর্শ সঙ্ঘ ক্লাব-এ গিয়ে তাদের কাজকর্ম পরিদর্শন করেন। সেখানে শ্রীমতী আগরওয়াল-এর সম্মানে এক সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। উনার এই সফর কালে নেহেরু যুব কেন্দ্র সংস্থান, ত্রিপুরার রাজ্য নির্দেশক শ্রী তপন নাগ মহোদয় সাথে ছিলেন।

 


          উত্তর জেলা সফরসূচীর দ্বিতীয় দিনে তিনি ইচাইলালছড়াস্থিত নেহেরু যুব কেন্দ্র সংস্থান-এর প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শন করেন এবং বিভিন্ন সমস্যা সমাধানের বিষয়ে গুরুত্বসহকারে আলোচনা করেন। এদিন বিশ্ব পরিবেশ দিবস উদ্‌যাপনের অঙ্গরূপে নেহেরু যুব কেন্দ্র সংস্থান, উত্তর ত্রিপুরা এবং উদ্ভাবনী সামাজিক সংস্থার যৌথ উদ্যোগে আয়োজিত এক বৃক্ষরোপণ অনুষ্ঠানেরও শুভ উদ্বোধন করেন।
এতে উপস্থিত ছিলেন নেহেরু যুব কেন্দ্র সংস্থান, ত্রিপুরার রাজ্য নির্দেশক শ্রী তপন নাগ, উত্তর জেলার যুব সংযোজিকা শ্রীমতী জবা চক্রবর্তী, জাতীয় স্বাস্থ্য মিশন-এর জেলা কর্মসূচী পরিচালক শ্রী অলকেশ নন্দী, উত্তর জেলা নেহেরু যুব কেন্দ্র সংস্থান-এর সম্পাদক শ্রী রণদ্বীপ রুদ্রপাল এবং নেহেরু যুব কেন্দ্র সংস্থান-এর অন্তর্গত বিভিন্ন ব্লকের স্বেচ্ছাসেবক-সেবিকাবৃন্দ। এই অনুষ্ঠানে শ্রীমতী মাধবী আগরওয়াল মহোদয়াকে সংবর্ধনাও দেওয়া হয়। সর্বশেষে ধন্যবাদসূচক বক্তব্যের মধ্য দিয়ে অনুস্থেনের সমাপ্তি ঘটে।
 

কোন মন্তব্য নেই