HeadLogo

কদমতলা পুলিশের বিভিন্ন অপরাধমূলক তদন্তে সাফল্যলাভ



বুজ ত্রিপুরা, চুড়াইবাড়ি প্রতিনিধি, ১৬ জুন : উত্তর জেলার কদমতলা থানার আবারো বিশাল সাফল্য। চুরি যাওয়া একটি বাইক সহ এন ডি পি এস মামলার দু জন আসামী পুলিশের জালে ধরা পড়ে। সাথে উদ্ধার হয় নগদ অর্থও। গতকাল ১৫ জুন রাত্রিবেলা এক গোপন সূত্রের ভিত্তিতে কদমতলা থানার পুলিশ চুরি হয়ে যাওয়া বাইক উদ্ধার করার জন্য অভিযানে নেমে দক্ষিণ কদমতলা থেকে হিরো হোন্ডা কোম্পানির একটি গ্ল্যামার বাইক উদ্ধার করে থানায় নিয়ে আসে।
ধৃত দুই বাইক চোর - পম্পু নাথ বিভাস দেব।   ছবি : কিশোররঞ্জন হোর

অপরদিকে কেডিএল/পিএস/৩০/১৯ এনডিপিএস (KDL/PS/30/19 NDPS) মামলার দুজন ড্রাগস্‌ কারবারিকে আটক করে কদমতলা থানার পুলিশ। ধৃতরা হল - পম্পু নাথ (২৯), বিভাস দেব (২১)। দুজনের বাড়ি উত্তর জেলার ধর্মনগর থানাধীন এলাকায়। ধৃতদের কাছ থেকে নগদ ১৮,৩০০ টাকা সহ একটি মোবাইল ফোন উদ্ধার করেছে কদমতলা থানার পুলিশ।
এদিকে কদমতলা থানার ওসি শ্রী দেবজিত চ্যাটার্জি জানান যে, বেশ কয়েকদিন যাবৎ কদমতলা থানার পুলিশ চুরি হয়ে যাওয়া বাইক উদ্ধার অভিযান ও  এন ডি পি এস মামলার তদন্ত চালাচ্ছে। ইতিমধ্যে বেশ কয়েকটি চুরি হওয়া বাইক সহ বাইক চোরকে আটক করতে সক্ষম হয়েছে কদমতলা থানার পুলিশ। পাশাপাশি এন ডি পি এস মামলায় অভিযুক্ত বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। ওসি আরও জানান, আগামী দিনেও কদমতলা থানার এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন : ফটিকরায় থানার পুলিশ উদ্ধার করল বিপুল পরিমাণ নেশাদ্রব্

কোন মন্তব্য নেই