অর্থের অভাবে চিকিৎসা থেকে বঞ্চিত উদয়পুরের তসলিমা-Sabuj Tripura

সবুজ ত্রিপুরা

৩ জুন

শনিবার

উদয়পুর  প্রতিনিধিঃ অর্থের অভাবে চিকিৎসা থেকে বঞ্চিত উদয়পুরের তসলিমা বেগম। দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে ব্রেইন এ রক্ত জমে তাসলিমার। মেয়ের চিকিৎসার জন্য সাহায্যের আর্তি 

জানিয়েছেন মা বুলবুল বেগম। ঘটনার সূত্রে জানা যায় গত বছরের ডিসেম্বর মাসে ব্যাঙ্গালোরেতে দুর্ঘটনা কবলে পড়ে সে। সেখানকার একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতো তাসলিমা। অফিস ছেড়ে কলিগের সাথে বাইকে করে নিজ রুমে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ে। ওই সময় বাইক থেকে ছিটকে তার মাথা গিয়ে লাগে রাস্তার ধারের পাকা স্থানে। গুরুতর জখম অবস্থায় ব্যাঙ্গালোরে তার চিকিৎসা করানো হয়। 

                   হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

মেয়ের চিকিৎসা করাতে গিয়ে আনুমানিক ৫ লক্ষ টাকা খরচ করে ফেলেছেন মা বুলবুল বেগম। সেখান থেকে চিকিৎসা করিয়ে একটু সুস্থ হবার পর মেয়েকে নিয়ে উদয়পুরের জগন্নাথ দীঘির ভাড়া বাড়িতে ফিরে আসেন। ওই সময় বলা হয়েছিল মেয়েকে চিকিৎসার জন্য পুনরায় এক মাস পরে ব্যাঙ্গালোর নিয়ে যেতে।  সেই থেকে এখন পর্যন্ত সজ্জাশায়ী তাসলিমা। তার ব্রেইন এ রক্ত জমাট বেঁধে আছে। ঠিক মতো কথাও বলতে পারছেন না তাসলিমা। 

গত দুই মাসের মধ্যে কয়েকদিন জিবি হাসপাতালে সংকটজনক অবস্থায় ভর্তি ছিল তাসলিমা। রাজ্যের ডাক্তাররা তাকে বহিরাজ্যে নিয়ে যাবার পরামর্শ দেন। কিন্তু অর্থের অভাবে তাসলিমাকে উন্নত চিকিৎসার জন্য নিতে পারছেন না। মেয়ের চিকিৎসার জন্য মানুষের দ্বারে দ্বারে সাহায্যের আর্তি নিয়ে ঘুরছেন মা বুলবুল বেগম।

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu