গোপন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযানে গাঁজা বিরোধী অভিযানে বড়সড় সাফল্য পেলে কলমচৌড়া থানার পুলিশ-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

২৪ ডিসেম্বর

শনিবার

বক্সনগর প্রতিনিধিঃ গোপন ঢেরায় গাঁজার সাম্রাজ্য ধ্বংস করতে ময়দানে কলমচৌড়া থানার নতুন ওসি প্রশান্ত দে। কলমচৌড়া থানায় নতুন ওসি যোগ দেওয়ার পর, পর পর কয়েকবার গোপন সংবাদের 

ভিত্তিতে গাঁজা বিরোধী অভিযানে নেমে বিস্তীর্ণ এলাকাজুড়ে গজিয়ে ওঠা গাঁজা বাগান ধ্বংস করে চলেছে পুলিশ। যানা যায় শনিবার  কলমচৌড়া থানাধীন দুপুরিয়া বান্দ এ বি আই ইট বাট্টা সংলগ্ন এলাকার গভীর জঙ্গলে এই গাঁজা বিরোধী অভিযান চালায়।এই অভিযানের টিলাভূমিতে তিনটি ফ্লট থেকে বিস্তীর্ণ এলাকাজুড়ে গজিয়ে ওঠা প্রায় ১৪ হাজারেরও বেশি গাঁজা গাছ কেটে ধ্বংস করে ভস্মীভূত করে দেয় পুলিশ।যার বাজার মূল্য প্রায় ২০ লক্ষাধিক টাকার উপর হবে বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। শনিবার প্রায় ১০ ঘটিকায় পুলিশের কাছে গোপন খবর আসে কলমচৌড়া থানাধীন দুপুরিয়া বান্দ এলাকার এবিআই ইট ভাট্টা সংলগ্ন গভীর জঙ্গলের টিলাভূমিতে বিস্তীর্ণ এলাকা জুড়ে কয়েকটি জায়গায় গাঁজার অবাধ বিচরণ হচ্ছে।আর সেই খবরের ভিত্তিতেই কলমচৌড়া থানার পুলিশ এবং আশাবাড়ি বিওপির জোয়ান ও টি এস আর বাহিনী গভীর জঙ্গলের টিলাভূমিতে দফায় দফায় হানাদারি চালায়।

                         হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

মঙ্গলবারের এই অভিযানে ছিলেন কলমচৌড়া থানার ওসি প্রশান্ত দে এবং আশাবাড়ি বিউপির কোম্পানি কমান্ডেন অখিলেশ  কুমার কামথানা কোম্পানি কমান্ডেন্ট, এবং পুলি ও বিশাল টি এস আর বাহিনী।আর তাতেই আসে ব্যাপক সাফল্য।অভিযানে উদ্ধার হয় বিস্তীর্ণ এলাকাজুড়ে কয়েক হেক্টর জমিতে গজিয়ে ওঠা গাঁজা বাগানের সাম্রাজ্য।সঙ্গে সঙ্গেই আরক্ষা বাহিনী এই গাঁজা গাছ কেটে আগুন জ্বালিয়ে বাগান ধ্বংস করে দেয়। যদিও এখনো পর্যন্ত তেমন কোন কিছুই জানা যায়নি ,যে এই বিস্তীর্ণ এলাকাজুড়ে গজিয়ে ওঠা গাঁজা চাষের সঙ্গে কে বা কারা জড়িত রয়েছে। 

তবে প্রাথমিকভাবে জানা যায় মূল পান্ডাকে আটক করার জন্য তদন্ত চলছে। এদিকে কলমচৌড়া থানার ওসি প্রশান্ত দে জনগণের উদ্দেশ্যে বলেন যদি কোন এলাকায় অবৈধ কোন গাজাঁ বাগান থাকে, তা যেন অতি দ্রুত কলমচৌড়া থানায় এবং বিএসএফকে জানানো হয় । এমনটাই সাংবাদিকের ক্যামেরার সামনে ব্যক্ত করেন ওসি প্রশান্ত দেব।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu