৫৮ মাস পর সিপিআইএম মাঠে-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

২৪ ডিসেম্বর

শনিবার

বিশালগড় প্রতিনিধিঃ দ্রব্যমূল্য বৃদ্ধি, ১০৩২৩ চাকরিত্যুতদের  চাকুরী সুনিশ্চিত করা, গণতন্ত্র পুনরুদ্ধার এবং আইনের শাসন প্রতিষ্ঠা করা সহ বিভিন্ন দাবি নিয়ে দীর্ঘ ৫৮ মাস পর এই প্রথম 

কমলাসাগর বিধানসভার সেকেরকোট বাজারে ফুলতলী এবংসেকেৱকোট অঞ্চল কমিটির যৌথ উদ্যোগে সিপিআইএমের এক পথযাত্রা অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন সিপিআইএম রাজ্য সম্পাদক মন্ডলীর সদস্য পবিত্র কর,ডুকলি মহকুমা কমিটির সম্পাদক নারায়ণ দেব সহ অন্যান্যৱা।সেকেৱকোট  নিউমার্কেট থেকে জঙ্গি মিছিল বের করে চা বাগান এবং সেখান থেকে য়েকেৱকট ব্রিজ চৌমুহনি হয়ে নিউমার্কেট এসে এক সভা করেন। সভায় রাজ্য নেতৃত্ব পবিত্র কর বলেন বিজেপির অন্তিম সময়ে এসে গেছে। আগামী কিছুদিনের মধ্যে যদি নির্বাচন ঘোষণা হয় তারপরেই তাদের আর অস্তিত্ব থাকবে না। দিনের পর দিন তাদের পদ্মফুল শুকিয়ে যাচ্ছে। তিনি আরো বলেন এই বর্বর সরকারের আমলে বিরোধীদের স্তব্ধ করে রেখেছে। মানুষ না খেয়ে মরতে হচ্ছে। মানুষ ঘর থেকে বের হতে পারছে না। বিরোধীরা মাঠে কোন প্রচার করতে পারছে না। 

                         হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

আর বের হলেই সন্ত্রাস চালিয়ে যাচ্ছে। আজ পর্যন্ত আমাদের অনেক কর্মী বাড়িঘর ছাড়া আছে। পাশাপাশি তিনি আরো বলেন গণতন্ত্র পুনরুদ্ধার এবং আইনেৱ শাসন প্রতিষ্ঠা করে আগামী দিন রাজ্যে সিপিআইএম সরকার ফিরছে। ঐদিন ৫৮ মাস পর সেকেৱকোট বাজারে যুবকদের  মনে বেশ উদ্যম দেখা গিয়েছিল।আবার কেউ কেউ বলতে শুরু করেছেন নির্বাচনের প্রাক মুহূর্তে শুক্রবার যে সভা এবং পদযাত্রা অনুষ্ঠিত হয় সিপিআইএম নির্বাচনের ঘন্টা বাজিয়ে দিলেন। এদিকে সিপিআইএম নেতৃত্ব আরও বলেন বিগত বাম সরকারের আমলে যেভাবে  কাজ থেকে আরম্ভ করে বিভিন্ন উন্নয়নমূলক কাজ হয়েছে। 

বিজেপি সরকার আসার পর তা পুরোপুরি স্তব্ধ। নির্বাচনে যে সকল প্রতিশ্রুতি দিয়েছিল বাস্তবে একটি প্রতিশ্রুতি পূরণ করেনি। যার ফলে দিনের পর দিন জনগণ বিজেপির কাছ থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে। তিনি আরো জোর দিয়ে বলেন ২০২৩ বিধানসভা নির্বাচনে রাজ্যে পুনরায় সিপিআইএম সরকার প্রতিষ্ঠিত হবেই।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu