বিবিআই স্কুল প্রাঙ্গনে দুদিন ব্যাপী বিকাশ মেলার আয়োজন করা হয়-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

৫ নভেম্বর

শনিবার

ধর্মনগর প্রতিনিধিঃ রাজ্য সরকারের প্রতি ঘরে সুশাসন পৌঁছে দেবার লক্ষ্যে উত্তর জেলার ধর্মনগর পুর পরিষদের উদ্যোগে বিবিআই স্কুল প্রাঙ্গনে দুদিন ব্যাপী বিকাশ মেলার আয়োজন করা হয়। 

শুক্রবার সকাল সকাল নয়টায় এই মেলার শুভ উদ্ভোধন করেন ত্রিপুরা বিধানসভার উপাধ্যক্ষ তথা ধর্মনগরের বিধায়ক বিশ্ববন্ধু সেন। তাছাড়া এদিন উপস্থিত ছিলেন ধর্মনগর পুর পরিষদের চেয়ারপার্সন প্রদুৎ দে সরকার,ভাইস চেয়ারপার্সন মঞ্জু নাথ, বিশিষ্ট সমাজসেবী শ্যামল নাথ প্রমুখ।এদিকে এদিনের বিকাশ মেলায় উপস্থিত অতিথিরা বক্তব্য রাখতে গিয়ে বলেন, রাজ্য সরকার প্রতিঘরে সুশাসন ও বেকারদের কর্মসংস্থান ও 

                         হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন


স্বনির্ভর করার লক্ষ্যে প্রত্যেকটি জেলা ভিত্তিক সুশাসন, বিকাশ ও স্কিল ডেভেলপমেন্টের উপর বিভিন্ন কর্মসূচি গ্রহন কর হচ্ছে। তাছাড়া বেকারদের সহজ পদ্ধতি লোনের ব্যাবস্থা করে দিতে লোন মেলারও আয়োজন করা হচ্ছে। তাতে উপকৃত হচ্ছে বেকার যুবক যুবতীরা।

তারা বিভিন্ন কাজ শিখে লোন নিয়ে নিজ উদ্যোগেই বিভিন্ন ব্যবসায়ীক প্রতিষ্ঠান গড়ে তুলছে।সাথে অন্যান্য যুবক যুবতীদেরও কর্মসংস্থানের ব্যবস্থা করে দিচ্ছে।এই মেলা চার নভেম্বর থেকে পাঁচ নভেম্বর পর্যন্ত চলবে।খোলা হয়েছে প্রশাসনিক তরফে বেশ কয়েকটি স্টল।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu