শুধু মাত্র তিন প্যাকেট গাঁজা বাজেয়াপ্ত-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

১৪  অক্টোবর

শুক্রবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ শুধু মাত্র তিন প্যাকেট গাঁজা বাজেয়াপ্ত করে বাহবা কুড়াতে চাইছে সুব্রত'র তেলিয়ামুড়া থানা পুলিশ। ঘটনা শুক্রবার তেলিয়ামুড়া থানা এলাকার হাওয়াইবাড়ি নাকা পয়েন্টে। 

উল্লেখ্য থাকে,, তেলিয়ামুড়া থানার এস.আই বিশ্বজিৎ দাস শুক্রবার ভ্যাহিকেল চেকিং-এ বসে  লোক দেখানো গাঁজা বাজেয়াপ্ত করে হাওয়াই বাড়ি নাকা পয়েন্ট থেকে। তেলিয়ামুড়া থানার ওই থানা বাবু মাত্র ৫ কেজি ৪০০ গ্ৰাম গাঁজা বাজেয়াপ্ত করে যখন সাংবাদিকদের সামনে ফটোসেশনে ব্যাস্ত তখন বহিঃ রাজ্যে পাচার হচ্ছে অবৈধ গাঁজা এমনটাই খবর থানা সূত্রে। জানা যায়, তেলিয়ামুড়া থানার এস.আই বিশ্বজিৎ দাস  ভ্যাহিকেল চেকিং এ বসে সন্দেহবশত একটি নম্বর বিহীন  নীল রঙ্গের স্কুটিতে তল্লাশি চালিয়ে মোট তিন প্যাকেটে ৫ কেজি ৪০০ গ্ৰাম শুকনো গাঁজা বাজেয়াপ্ত করে। তাছাড়া বিশ্বজিৎ দাস জানিয়েছেন, গাঁজা গুলো নিয়ে আগরতলার 

                         হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

দিক থেকে শাশিয়া দেববর্মা নামের একটি যুবক ছৈলেংটা থানা অন্তর্গত ময়নামা'র দিকে যাচ্ছিল । কিন্তু তেলিয়ামুড়া থানা এলাকায় আসতেই সেই গাঁজা গুলো বাজেয়াপ্ত করে পুলিশ। উল্লেখ্য থাকে, তেলিয়ামুড়া থানার পুলিশ পূর্বে গাঁজা বিরোধী অভিযানে নেমে বিশাল বিশাল সাফল্য অর্জন করলেও বর্তমান সময়কালে সুব্রত'র তেলিয়ামুড়া থানার পুলিশ ব্যাস্ত স্বল্প পরিমাণ গাঁজা বাজেয়াপ্ত করার কাজে। ফলে গাঁজা পাচারকারীদের বর্তমানে অনেকাংশেই সুবিধে হয়েছে, কারণ পুলিশ মননিবেশ করেছে অল্প পরিমাণ গাঁজা ধরতে আর অন্যদিকে পাচারকারীরা কোটি কোটি টাকার গাঁজা রেল ও গাড়ি যুগে বহিঃ রাজ্যে পাচার করছে তাও আবার পুলিশের চোখের সামনে দিয়ে। একটি বিশ্বস্ত সূত্রে জানা গিয়েছে, তেলিয়ামুড়া থানা বাবুদের যখন নাকা চেকিং ডিউটিরত অবস্থায় থাকেন,সেই সময় নাকি গাঁজা মাফিয়াদের নির্দেশ অনুসারে কাজ করে থাকে। 

আর তাতে করে কোটি কোটি টাকার গাঁজা প্রতিনিয়তই পাচার হচ্ছে বহিঃ রাজ্যে। গাঁজা মাফিয়াদের গাঁজা পাচারে অন্ধের মত সাহায্য করে চলেছে গোপন লেনদেনের মধ্য দিয়ে। তবে উচ্চপদস্থ আধিকারিকরা যদি সক্রিয় ভাবে তদন্ত করেন তবে কেঁচো কুঁড়তে সাপ বেরিয়ে আসবে তা বলার অপেক্ষা রাখে না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu