স্ত্রীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে আত্মহত্যার অভিপ্রায় নিয়ে ঘর ছাড়লেন স্বামী-Sabuj Tripura

 

 সবুজ ত্রিপুরা

২ আগস্ট

মঙ্গলবার

উদয়পুর  প্রতিনিধিঃ স্ত্রীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে আত্মহত্যার অভিপ্রায় নিয়ে ঘর ছাড়লেন স্বামী। পুত্রবধূর বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ নিয়ে রাধাকিশোরপুর থানায় দ্বারস্থ ছেলের পিতা। 

সংবাদে জানা যায়, বিলোনিয়া নিহারনগর এলাকার বাসিন্দা নারায়ণ দেবনাথ এর ছেলে ইন্দ্রজিৎ দেবনাথ এর সঙ্গে শান্তির বাজার বেতাগা এলাকার বিজুলী দেবনাথ এর সঙ্গে সামাজিক রীতি নীতি মেনে আড়াই বছর পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। অভিযোগ বিবাহের পর থেকেই স্ত্রী বিজুলী তার স্বামী ইন্দ্রজিৎ কে নানাহ ভাবে মানসিক অশান্তি দিতেন। 

                          হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

কর্মসূত্রে এরই মধ্যে স্ত্রীকে নিয়ে নিয়ে বিলোনিয়া থেকে উদয়পুরে আসেন ইন্দ্রজিৎ। উদয়পুর আসার পরই স্ত্রীর অত্যাচারের মাত্রা আরোও বৃদ্ধি পায়। একপ্রকার ঘর ছাড়তে বাধ্য করা হয়। রবিবার স্ত্রীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে আত্মহত্যার অভিপ্রায় নিয়ে ঘর ছাড়লেন ইন্দ্রজিৎ। অভিযোগ ঘর ছাড়লেও ইন্দ্রজিতের বাবা-মাকে কিছুই জানায়নি স্ত্রী বিজুলী দেবনাথ। পরবর্তী সময় একটি সূত্রে ইন্দ্রজিতের বাবা-মা জানতে পারেন এই ঘটনা। 

তড়িঘড়ি করে ছুটে আসেন উদয়পুর রাধাকিশোরপুর থানায়। ছেলে নিখোঁজের কথা জানিয়ে রাধাকিশোরপুর থানায় মিসিং ডায়েরী করেন ছেলের বাবা। পুলিশ একটি মিসিং ডাইরি নিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে। এই নিয়ে চাঞ্চল্য বিরাজ করছে গোটা উদয়পুরে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu