দুষ্কৃতিকারীদের আক্রমণে আহত মহিলাসহ মোট সাতজন বিজেপি জনজাতি মোর্চার কার্যকর্তা-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

২৯ আগস্ট

সোমবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ বিজেপি সর্বভারতীয় রাষ্ট্রীয় সভাপতি জে.পি নাড্ডার খুমলুং জনসভায় যাবার  পথে তিপ্রামথা নামধারী দুষ্কৃতিকারীদের আক্রমণে আহত মহিলা  সহ মোট সাতজন বিজেপি জনজাতি মোর্চার কার্যকর্তা। ভাংচুর করা হয় তাদের গাড়ি । 

ঘটনা  নমনঞ্জয় বাড়ি এলাকায় সোমবার দুপুরে।খবরে জানা গেছে, ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সভাপতি জে.পি নাড্ডার এক জনসভা অনুষ্ঠিত হয় খুমলং-এ সোমবার। এই জনসভায় যোগদান করার উদ্দেশ্যে বিজেপি জনজাতি মোর্চার সাতজন সদস্য একটি গাড়ি যোগে খুমলুং যাওয়ার পথে আচমকাই নমঞ্জয় পাড়া এলাকায় বিজেপি দলের জনজাতি মোর্চার ওই কার্যকর্তাদের উপর লাঠি সটা নিয়ে  প্রাণঘাতী আক্রমণ চালায় তিপ্রামথা দলের দুষ্কৃতিকারীরা,ভাংচুর করা হয় তাদের গাড়িও। কোনক্রমে নিজেদের প্রাণ বাঁচিয়ে রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থল থেকে তারা চিকিৎসার জন্য আসে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে। অন্যদিকে এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় খোয়াই 

                         হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

জেলার একাধিক থানার পুলিশ। বর্তমানে মহিলা সহ বিজেপি জনজাতি মোর্চার ওই সাতজন কার্যকর্তা তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। জানা যায় আহতরা হলেন, বিজেপি আশারামবাড়ী মন্ডলের সাধারণ সম্পাদক ফলেন দেববর্মা, একারণ দেববর্মা, রাধারানী দেববর্মা, বিমলা দেববর্মা, তপন দেববর্মা, পীযূষ দেববর্মা সহ এম.বি দেববর্মা। 

রাজ্যের বোবাগ্রা তথা তিপ্রামথা দলের সুপ্রিমো প্রদ্যুৎ কিশোর দেববর্মন বিভিন্ন জনসভা গুলিতে লম্বা চওড়া ভাষণ দিয়ে জনজাতিদের ঐক্যবদ্ধ করার অপপ্রয়াস অনেকটাই ভেস্তে গেল বিজেপি সোমবার বিজেপি সর্বভারতীয় সভাপতি জে.পি নাড্ডার জনসভার মধ্য দিয়ে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu