আবারও আক্রান্ত সাংবাদিক-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

১২ জুলাই

মঙ্গলবার

উদয়পুর প্রতিনিধিঃ আবারও আক্রান্ত সাংবাদিক। এবারের ঘটনা মন্দির নগরী উদয়পুরে। রবিবার বিকেলে উদয়পুর রাধাকিশোরপুর 

থানায় সংবাদের কাজে যাওয়া এক চিত্র সংবাদিককে আক্রমণ করে এক টি এস আর জওয়ান। আর এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মহকুমার কর্মরত সাংবাদিকদের মধ্যে।ঘটনার বিবরণে জানা যায় , রবিবার বিকেলে প্রীতেশ দাস নামে এক টি এস আর জওয়ান থানায় আসে কোন এক বিষয়কে কেন্দ্র করে। তখন সে জওয়ানের কাছে বিষয়টি জানার চেষ্টা করলে হঠাৎই উৎপল দে নামে উদয়পুর মহকুমায় কর্মরত এক চিত্র সাংবাদিকের উপর হামলে পড়ে ওই টি এস আর জওয়ান। 

                          হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

পরে স্কুটি দিয়ে সাংবাদিকের ডান পায়ে আঘাত করে সে ব্যক্তিটি । পরবর্তী সময় উক্ত সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা পর্যন্ত করে বলে অভিযোগ। এই সম্পূর্ণ ঘটনা রেকর্ড হয়েছে সাংবাদিকের ক্যামেরায় ও থানার সরকারি সিসিটিভি ক্যামেরায়। জানা যায় আক্রমণকারী ঐ টি এস আর জওয়ানের বাড়ি উদয়পুর গিরিধারী পল্লী এলাকায়  । বাম আমলের চাকরি পেয়ে ক্ষমতার আস্ফালন দেখাতে শুরু করে সে । যখন তখন যে কোনো মন্ত্রীর নাম ভাঙ্গাতে শুরু করেছে সেই টি এস আর জওয়ান । একদিকে যখন রাজ্য সরকার রাজ্যকে সুন্দরভাবে সাজাতে চাইছে প্রশাসনিকভাবে । আর অন্যদিকে কিছু এই ধরনের উশৃংখল যুবক রাজ্য সরকারের ভাবমূর্তিকে নষ্ট করার জন্য উঠে পড়ে লেগেছে । গোটা ঘটনায় ব্যাপক চঞ্চল সৃষ্টি হয় উদয়পুরের সংবাদ মহলে । এদিকে ঘটনার খবর পেয়ে থানায় ছুটে যান উদয়পুর মহকুমা প্রেস ক্লাবের সদস্যরা। থানায় গিয়ে আক্রান্ত সাংবাদিক উৎপল দে এর শারীরিক অবস্থার খোঁজখবর নেওয়ার পাশাপাশি এই ঘটনার তীব্র নিন্দা ও ধিক্কার জানিয়ে আক্রান্ত সাংবাদিককে সাথে নিয়ে থানার ওসি বাবুল দাস এর নিকট লিখিত 

মামলা দায়ের করেন। এদিন রাধাকিশোরপুর থানার ওসির সাথে দেখা করে অভিযুক্ত টি এস আর জওয়ানের কঠোর শাস্তির দাবী জানান উদয়পুর মহকুমা প্রেস ক্লাবের সভাপতি দিলীপ দত্ত, সম্পাদক সুজিত সাহা, সহ সভাপতি শ্যাম সুন্দর দত্ত, সহ রতন দে, তাপস মজুমদার, বিপ্লব দে,  প্রসেনজিৎ দে প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu