গত সপ্তাহের ঝড় বৃষ্টির কারণে হাট বাজারে মাছ, সবজির আকাল-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

২১ জুন

মঙ্গলবার

পানিসাগর  প্রতিনিধিঃ  গত সপ্তাহে লাগাতার প্রবল ঝড়  বৃষ্টির কারণে ত্রিপুরা রাজ্যের বিভিন্ন এলাকায় বন্যা রূপ ধারণ করেছিল। প্রচুর মানুষ ঘরবাড়ি ত্যাগ করে শিবিরে আশ্রয় নিতে হয়েছে। 

বহি রাজ্যের সড়ক পথ এবং রেলপথে বন্ধ হয়ে আছে। এমতাবস্থায় ত্রিপুরা রাজ্যের বিভিন্ন হাট-বাজারে নিত্যপ্রয়োজনীয় মাছ, মাংস শাকসবজি আকাল দেখা দিয়েছে,  তৎসঙ্গে দ্রব্যমূল্য বৃদ্ধি পেয়েছে। আজ মঙ্গলবার উত্তর ত্রিপুরা জেলা অন্তর্গত মিজোরাম রাজ্যের সীমান্ত হাট দামছড়া বাজারে  এবং জলাবাসা বাজারে ছিল আজ সাপ্তাহিক হাট বার। 

                                            হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

বহি রাজ্য থেকে আজ শাকসবজি না আসার কারণে বিভিন্ন সবজি বিক্রেতারা আজ নিজেদের দোকান পর্যন্ত খুলতে পারেননি। মুষ্টিমেয় কিছু সংখ্যক ব্যবসায়ী হাটে উপস্থিত হলেও মাছ মাংস থেকে শুরু করে শাকসবজি অগ্নিমূল্য ধারণ করায়, ক্রেতারা হাত লাগাতে চাইছেন না। আলু,  পিয়াজ ৩০ টাকা ঝিঙ্গা,  পটল থেকে শুরু করে কোন সবজি প্রতি 

কেজি ৮০ টাকার নিচে   বিক্রি হচ্ছে না।অন্যান্য দিনের তুলনায় আজকের হাটবাজারে ক্রেতাদের উপস্থিতি  সংখ্যা খুব কম পরিলক্ষিত হচ্ছে। যারা এই বাজারে উপস্থিত হয়েছেন, দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে কোনো কিছুতেই হাত লাগাতে পারছেন না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu