রাতের অন্ধকারে দুস্কৃতিকারীরা ১,৩০০ মরিচের চারা গাছ ধ্বংস করে দিল-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

১০ মে

মঙ্গলবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ রাতের অন্ধকারে দুস্কৃতিকারীরা ১,৩০০ মরিচের চারা গাছ ধ্বংস করে দিল। এতে এলাকার জনৈক কৃষক মারাত্মকভাবে ক্ষতির সম্মুখীন। 

ঘটনা তেলিয়ামুড়া থানাধীন মধ্য-কৃষ্ণপুর নতুন বাজার এলাকায় সোমবার রাতের আঁধারে।ঘটনার বিবরণে জানা যায়,,, মধ্য-কৃষ্ণপুর নতুন বাজার এলাকার কৃষক নিরঞ্জন সরকারের কৃষি খেতে রাতের আঁধারে দুস্কৃতিকারীরা প্রবেশ করে ১,৩০০ মরিচের চারা নষ্ট করে দেয়। মঙ্গলবার সকালে কৃষক নিরঞ্জন সরকার তার কৃষিক্ষেতে যায় কাজ করার জন্য। 

                                           হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

কৃষিক্ষেত্রে গিয়ে প্রত্যক্ষ করেন উনার লাগানো মরিচের চারা গুলো কে বা কাহারা রাতের অন্ধকারে ধ্বংস করে দেয়। এরপরে তিনি বিষয়টি  তেলিয়ামুড়া থানায় জানান। তবে এই দুষ্কৃতিকারীদের এমন ন্যাক্কারজনক কাজের ফলে কৃষক নিরঞ্জন সরকার মারাক্তকভাবে ক্ষতির সম্মুখীন। পরে এই কৃষক নিরঞ্জন সরকার অনেকটা আক্ষেপের সুরে জানিয়েছেন,,, প্রতিবছর দুস্কৃতিকারীরা রাতের আঁধারে সব্জি ক্ষেত নষ্ট করে, ফলে কৃষকেরা সর্বস্বান্ত হয়। এ বছরও এর ব্যাতিক্রম হয়নি। অন্যান্য বছর লাউ পটল সহ বিভিন্ন সব্জি ক্ষেত নষ্ট করে দুস্কৃতিকারীরা, এবছর মরিচ গাছের চারা নষ্ট করে দিয়েছে।তবে এলাকার রাতের নিরাপত্তা নিয়ে এবার প্রশ্ন উঠছে এলাকাবাসীদের মধ্যে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu