আবারো আক্রান্ত গণমাধ্যম,থানায় মামলা-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

২১ মে

শানিবার

ধর্মনগর প্রতিনিধিঃ শনিবার সকালে শাসক দল সমর্থিত বি এম এস ও শাসকদল পরিচালিত বিবেকানন্দ বিচার মঞ্চ এই দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে উত্তপ্ত ধর্মনগর রেলস্টেশন চত্বর । 

আর সেই খবর সংগ্রহ করতে গিয়ে স্থানীয় এক সংবাদ কর্মী আক্রান্ত । বিবেকানন্দ বিচার মঞ্চের নেতৃত্বদের ধর্মনগর সফর কালে এই ঘটনা সংঘটিত হয়েছে । সংবাদ কর্মী বিকাশ ভট্টাচার্যকে প্রচণ্ড মারধর করা হয় এবং তার হাত থেকে সোনার আঁংটি ছিনতাই করে নিয়ে যায় হামলাকারীরা । ঘটনার পর আহত সাংবাদিক উপযুক্ত বিচারের আসায় ধর্মনগর থানার দ্বারস্থ হয়ে লিখিত অভিযোগ দায়ের করে থানায় ।সাংবাদিকদের তরফে হামলাকারীকে অতিসত্বর গ্রেপ্তার ও সুষ্ঠু তদন্তের দাবি চেয়ে 

                                           হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

২৪ ঘন্টার সময়সীমা বেঁধে দেওয়া হয়েছে । প্রয়োজনে বৃহত্তর আন্দোলনে যাবার সিদ্ধান্ত নিতে পারে সাংবাদিক মহল । এদিকে সাংবাদিক নিগ্রহের ঘটনার নিন্দা জানান ধর্মনগর প্রেসক্লাবের সম্পাদক পান্না ঘোষ ।উক্ত ঘটনার পরই দেখা যায় ধর্মনগর শহর জুড়ে একদল যুবক প্রায় ১৫ টি গাড়ি করে ধর্মনগরে ত্রাস সৃষ্টি করে । ঘটনার খবর পেয়ে মাঠে নামে পুলিশ । 

তবে বারবার ত্রিপুরা রাজ্যে সাংবাদিক আক্রান্তের ঘটনায় নৈরাজ্য সৃষ্টি হয়েছে রাজ্য জুড়ে । ধর্মনগরে সাংবাদিক আক্রমণের এই ঘটনায় নিন্দার ঝড় বিভিন্ন মহলে। মহকুমার সংবাদ কর্মীরা জানান এর সঠিক বিচার না পাওয়া গেলে বৃহত্তর আন্দোলনের পথে হাঁটবে মহকুমার সাংবাদিকরা ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu