অনলাইনে ঔষধ ক্রয় করে, প্রতারণার শিকার বক্সনগরের যুবক-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

০৮ মে

রবিবার

বক্সনগর প্রতিনিধিঃ ৮ মে  ইন্টারনেট  ডিজিটাল ডঢকম যুগে ঘরে বসেই  শফিং করার প্রতিযোগিতা  বাড়ছে, কিন্তু  প্রথম  দিকে  শহর কেন্দ্রীক ছিল ।

ধীরে ধীরে তার  প্রসার প্রচার বৃদ্ধি পেয়ে  গ্রামগঞ্জে ও প্রভাব  বিস্থার করে ফেলেছে। ঘরে বসে অনলাইনে বুকিং করে  যেমন বিভিন্ন  পন‍্য সামগ্রী  ও খাদ‍্য সামগ্রী  পাওয়া  যায় তেমনি  রাজ‍্যের অনেক  জাগায় প্রতারণার শিকার ও  হচ্ছে  গ্রাহক রা।বক্সনগর বাজারের ইলেকট্রনিক  মিকার  নির্ধন সরকার  অনলাইনে  জীবন দায়ী ঔষধের  জন্য  বুকিং  করেন,আসি ট্রেডাসনামে ব্রা ের ন্ড  শ্রী গণেশ  মেডিকেল  ষ্ঠোর,যাহা মধ‍্য প্রদেশ গোয়ালিয়র  রাজ‍্য থেকে  আসবে। ঔষধের  মূল্য  যতসামান‍্য  মাএ ২১১টাকা মাএ।অনলাইনে বুকিং  অনুযায়ী  যতারীতি ঔষধের  পার্সেল সুন্দর  পেকেটিং নিয়ে নির্ধন সরকারের  দোকানে  ডেলিভারি  এক্স েপ্রসবয়  হাজির । গ্রাহক এত সুন্দর  ঔষধের  পার্সেলের পেকেটিং দেখে খুশী এবং  সঙ্গে  সঙ্গেই  ২১১ টাকা  দিয়ে  পার্সেল পেকেট গ্রহন করে তা ডেলিভারি  বয়ের সামনেই  খুলে।উ ক্ত অনলাইনে  ঔষধের  পেকেট খুলে দেখতে  পায়  কতগুলো খাকি মলটের টুকরো। এই নিয়ে  ডেলিভারি বয়ের সঙ্গে  তর্ক বিতর্ক  হয় ।এবং রাগে ক্ষোভে টাকা  রিটার্ন করে দেবার জন‍্য বলেন।এই সমস্থ অনলাইন  কোম্পানি  চিটিং করে আমার  মত কত সাধারণ  মানুষ কে ঠকাচ্ছে। অনেক  হত দরিদ্রতম  লোক সখ আল্লাদে    কত কষ্ট  করে টাকা  রোজগার  করে অনলাইনে  বিভিন্ন  পন‍্য সামগ্রী  বুকিং করে আজ সর্বশান্ত হচ্ছে।

                       হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

এই প্রতারনার শিকার হইতে  রক্ষা পেতে সাধারণ  মানুষ  আরো বেশী সচেতনতা  অব্লামবান হতে হবে  তার পাশাপাশি  সরকারের  দৃষ্টি  গোচরে নেওয়া  একান্ত দরকার ।পরিশেষে নির্ধন সরকার  রাজ‍্যের সাধারণ কে অনলাইন শফিং করার পূর্বে সাত পাচ ভেবে দেখে এবং সরকার  যাতে তার সঠিকভাবে   তদন্ত  করে এই  প্রার্থনা টুকু করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu