বিদ্যালয়ের ছাত্রাবাসে বিপদজনক অবস্থায় হেলে রয়েছে উচ্চ বিদ্যুৎ পরিবাহী বৈদ্যুতিক খুঁটি-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

৪ এপ্রিল 

সোমবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ  বিদ্যালয়ের ছাত্রাবাসে বিপদজনক অবস্থায় হেলে রয়েছে উচ্চ বিদ্যুৎ পরিবাহী বৈদ্যুতিক খুঁটি। দিবা নিদ্রায় আচ্ছন্ন বিদ্যুৎ দপ্তর। 

বিদ্যুৎ দপ্তরের আধিকারিকের গোচরে বিষয়টি নেওয়া হলেও এখন পর্যন্ত সারাইয়ের উদ্যোগ গ্রহণ করা হয়নি বলে অভিযোগ। ঘটনা তেলিয়ামুড়া দ্বাদশ শ্রেণীর বিদ্যালয়ের ছাত্রাবাসে।খবরে জানা যায়, তেলিয়ামুড়া দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের ছাত্রাবাসে মোট ছাত্র সংখ্যা ৩৬ জন। আর এই ছাত্রাবাসের পরিচালনার দায়িত্বে রয়েছেন বিদ্যালয়ের শিক্ষক পরিমল মল্লিক।     

                                           হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন


অভিযোগ, প্রায় দুই থেকে তিন বছর যাবত বিদ্যালয়ের ছাত্রাবাসের ঠিক মধ্যবর্তী স্থানে বিপদজনক অবস্থায় হেলে রয়েছে উচ্চ বিদ্যুৎ পরিবাহী বৈদ্যুতিক খুঁটি। সেইসঙ্গে ছাত্রাবাসের বিদ্যুতের বিভিন্ন আনুষাঙ্গিক সামগ্রী যেমন মেইন সুইচ, গ্ৰিপ্ সহ অন্যান্য জিনিস গুলোও সেই মান্ধাতা আমলের। এই বিষয়গুলি নিয়ে হোস্টেল সুপার পরিমল মল্লিক তেলিয়ামুড়া বিদ্যুৎ দপ্তরের সিনিয়র  ইঞ্জিনিয়ার দেবাশীষ দাসের নিকট বিষয়টি সম্পর্কে অবগত ও করেছিলেন। এর বেশ কিছু দিন অতিক্রান্ত হওয়ার পর  পুনরায় ছাত্রাবাসের ছাত্রদের দিয়ে তেলিয়ামুড়া বিদ্যুৎ নিগমের নিকট কাগজপত্রে লিখিত আকারে ও বিষয়টি সম্পর্কে অবগত করা হয়েছে, কিন্তু এরপরেও নিদ্রাভঙ্গ হয়নি বিদ্যুৎ দপ্তরের। দেব দিচ্ছি করতে করতে এখন পর্যন্ত ও সারাই করা হয়নি বিদ্যালয়ের ছাত্রবাসের মধ্যে থাকা ওই বৈদ্যুতিক খুঁটি সহ অন্যান্য বৈদ্যুতিন সামগ্রীর।

ফলে যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কায় আতঙ্কিত ছাত্রাবাসের ছাত্র থেকে শুরু করে শিক্ষকরা। এখন দেখার বিষয় সংবাদ সম্প্রচারে কতদিন পর দিবা-নিদ্রা ভঙ্গ হয় বিদ্যুৎ দপ্তরের শীততাপ নিয়ন্ত্রিত কক্ষে বসে থাকা কর্মী বাবুদের। তবে ছাত্রমহল থেকে দাবি উঠছে অতি দ্রুত যেন এই সমস্যা দূরীকরণে হাত লাগায় বিদ্যুৎ দপ্তর।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu