বিপুল পরিমাণ ড্রাগসের কৌটা সহ এলাকাবাসীর হাতে আটক ৯ যুবক-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

২৭ এপ্রিল 

বুধবার

পানিসাগর প্রতিনিধিঃ মুখ্যমন্ত্রীর নেশা মুক্ত ত্রিপুরা গড়ার আহবানে সাড়া দিয়ে নেশা মুক্ত সমাজ গঠনে সচেতন ভূমিকায় এলাকাবাসী। 

বিপুল পরিমাণ ড্রাগসের কৌটা সহ এলাকাবাসীর হাতে আটক ৯ যুবক। ঘটনা তেলিয়ামুড়া থানাধীন চাকমাঘাট বাজার এলাকায় বুধবার দুপুর নাগাদ।জানা যায়, দীর্ঘদিন ধরেই মরণ নেশা ড্রাগসের করাল গ্রাসে নিমজ্জিত হচ্ছে চাকমাঘাট এলাকার যুব সমাজ। আর যুব সমাজকে এই নেশার করাল গ্রাস থেকে রক্ষার্থে বুধবার নেশা বিরোধী অভিযানের নামে চাকমাঘাট এলাকার স্থানীয় সচেতন জনগণ।  চাকমাঘাট স্থিত এক স্কুল 

                                           হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সংলগ্ন এলাকায় স্থানীয় জনগণ প্রত্যক্ষ করতে পারে ১০ থেকে ১৫ জনের এক দল যুবক সিরিঞ্জের মাধ্যমে ড্রাগস নিচ্ছে। সঙ্গে সঙ্গে স্থানীয় এলাকাবাসীরা একত্রিত ভাবে ঐ যুবকদের হাতেনাতে ধরার জন্য অভিযান চালায়। এলাকাবাসীদের উপস্থিতি টের পেয়ে নেশাসক্ত যুবকরা ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে এবং বিপুল পরিমাণ ড্রাগসের কৌটা সহ নয় যুবককে আটক করে তেলিয়ামুড়া থানার পুলিশের হাতে তুলে দেয়।

এবিষয়ে তেলিয়ামুড়া থানার কর্তব্যরত পুলিশ জানায় যুবসমাজ দিন দিন নেশার করাল গ্রাসে নিমজ্জিত হচ্ছে। যুব সমাজকে নেশার করাল গ্রাস থেকে রক্ষার্থে পুলিশ প্রশাসন সর্বদা তৎপর ভূমিকায় থাকবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu