লাগামহীন পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধিতে নাভিশ্বাস ক্রেতা সাধারণের-Sabuj Tripura

সবুজ ত্রিপুরা

৯ এপ্রিল 

শানিবার

তেলিয়ামুড়া  প্রতিনিধিঃ লাগামহীন পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধিতে নাভিশ্বাস ক্রেতা সাধারণের। রাজ্যে প্রায় প্রত্যেক দিন হু-হু করে বৃদ্ধি পাচ্ছে পেট্রোপণ্যের। 

ফলে ছোট-বড় যান চালক থেকে শুরু করে দ্বি-চত্রী যান চালকদের পকেট কাটছে। পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধির ফলে এমন এক পর্যায়ে এসে পৌঁছেছে দ্বিচক্রযান চালক থেকে শুরু করে ছোট-বড় যান চালকদের এক অস্বস্তিকর পরিস্থিতির কাটাতে হচ্ছে। উপরন্তু রান্নার গ্যাসেরও মূল্য বৃদ্ধি। তবে সাধারণ মানুষ জন চাইছে প্রশাসন যেন পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধি রোধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেন। এতে সাধারণ মানুষ জন অনেকটাই স্বস্তির নিঃশ্বাস ফেলবে। 

                                           হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

নতুবা পেট্রোপণ্যের বাড়বাড়ন্তে দ্রব্যমূল্যও বৃদ্ধি পাচ্ছে। বিভিন্ন সামগ্রীর দাম গগনচুম্বী হয়ে দাঁড়িয়েছে, যা সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে দিন দিন। জানা গেছে, বর্তমানে পেট্রোল ১০৭ টাকা ৮৬ পয়সা এবং ডিজেল  ৯৪ টাকা ৮৭ পয়সা, তাছাড়া পেট্রোল এক্সট্রা প্রিমিয়াম ১১২ টাকা ০৯ পয়সা প্রতি লিটার দরে বিক্রি হচ্ছে স্থানীয় পেট্রলপাম্প গুলিতে। এতে করে নাভিশ্বাস সাধারণ ক্রেতাদের। এ প্রসঙ্গে বলতে গিয়ে এক বাইক আরোহী জানিয়েছেন,, বর্তমানে পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির ফলে নিম্ন মধ্যবিত্ত পরিবার 

গুলির সামনে বিরাট সমস্যা হয়ে দাঁড়িয়েছে। পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির ফলে নিম্ন মধ্যবিত্ত পরিবার গুলো ক্রয় ক্ষমতা থেকে অনেকটাই দূরে সরে যাচ্ছে। তাছাড়া এক যানচালক আক্ষেপের সুরে জানিয়েছেন,, প্রায় প্রত্যেক দিন হু-হু করে পেট্রোপণ্যের দাম বৃদ্ধি পাচ্ছে কিন্তু তাদের যাত্রী ভাড়া বৃদ্ধি পাচ্ছে না, ফলে দুবেলা-দুমুঠো খেয়ে পড়ে বেঁচে থাকা বর্তমানে তাদের সামনে চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে।

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu