বিপুল পরিমাণে হিরোইন সহ বিখ্যাত নেশাকারবারি স্প্যারো তেলিয়ামুড়া থানার পুলিশের জালে-Sabuj Tripura

সবুজ ত্রিপুরা

২০ এপ্রিল 

বুধবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ বিপুল পরিমাণে হিরোইন সহ বিখ্যাত নেশাকারবারি স্প্যারো তেলিয়ামুড়া থানার পুলিশের জালে। ঘটনা বুধবার তেলিয়ামুড়া থানাধীন নেতাজি নগর এলাকায়। 

ঘটনার বিবরণ দিয়ে তেলিয়ামুড়া থানার কর্তব্যরত এস.আই জয়ন্ত হালদার জানিয়েছেন,, এলাকাবাসীর খবরের সূত্র ধরে তেলিয়ামুড়া নেতাজি নগর এলাকার বিখ্যাত নেশাকারবারি প্রশান্ত সরকার ওরফে স্প্যারোর বাড়িতে তেলিয়ামুড়া থানার পুলিশ অভিযান চালায়।অভিযানের নেতৃত্বে ছিলেন তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারিক সোনাচরণ জমাতিয়া, 

                                           হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

তাছাড়াও এদিনের এই অভিযানে  ছিলেন তেলিয়ামুড়া থানার ও.সি সুবির্মল বর্মন,  সহ থানার কর্তব্যরত এস.আই জয়ন্ত হালদার সহ পুলিশ এবং টি.এস.আর বাহিনী। পুলিশের আঁচ পেয়ে নেশাকারবারি স্প্যারো বাড়ির পার্শ্ববর্তী খোয়াই নদী জলে বিপুল পরিমাণে হিরোইন সহ ঝাঁপ দেয়। পুলিশ অতি দ্রুততার সঙ্গে  অত্যন্ত বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে বিখ্যাত নেশাকারি তথা তেলিয়ামুড়া ত্রাস স্প্যারো'কে আটক করে থানায় নিয়ে আসে। তার কাছে থাকা একটি ব্যাগ থেকে পুলিশ দুইটি প্যাকেট  ভর্তি হিরোইন সহ ১৫-২০টি কৌটায় হেরোইন এবং অনেক খালি কৌটা সহ বিভিন্ন আনুষঙ্গিক জিনিসপত্র উদ্ধার করে। নেশাকারবারি  স্প্যারো'কে প্রাথমিক পর্যায়ে জিজ্ঞাসাবাদ করে তার আরেক সাগরেদ পেশায় টমটম চালক রাজীব সাহা'কেও আটক করে থানায় নিয়ে আসে।এদিনের উদ্ধারকৃত হিরোইনের আনুমানিক বাজার মূল্য প্রায় লক্ষাধিক টাকা। 

এযাবত কালে তেলিয়ামুড়া থানার পুলিশের একটি বিশাল সাফল্য।সচেতন মহল মনে করছেন, নেশার করাল গ্রাসে যেভাবে নিমজ্জিত হচ্ছে যুব সমাজ তেলিয়ামুড়া থানার পুলিশের এদিনের এই অভিযানের ফলে কিছুটা হলেও যুবসমাজকে কুপথে পরিচালিত হওয়ার থেকে আটকানো সম্ভব হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu