উন্নয়নমুখী সরকারের উদ্যোগে ব্যাপক খুশির বাতাবরণ জনমনে-Sabuj Tripura

সবুজ ত্রিপুরা

২২ মার্চ

মঙ্গলবার

তেলিয়ামুড়া  প্রতিনিধিঃ  রাজ্যে বিজেপি আইপিএফটি জুট সরকার আসার পর থেকেই বহু উন্নয়ন মূলক কাজ দ্রুতগতিতে ত্বরান্বিত হচ্ছে। 

ইতিমধ্যেই গোটা রাজ্যের সাথে তেলিয়ামুড়া এলাকাতেও বিভিন্ন উন্নয়নমূলক কাজের নজির সৃষ্টি করেছে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব জীর নেতৃত্বে বর্তমান রাজ্য সরকার। বিগত বাম সরকারের আমলে ২৫ বছর যাবৎ তেলিয়ামুড়া মধ্য কৃষ্ণপুর গ্রাম পঞ্চায়েতের  অধীনে গ্রামীণ এলাকার অধিকাংশ লোকজনেরা বাধ্যক্য ভাতা থেকে শুরু করে বিভিন্ন প্রকার ভাতা প্রাপ্ত থেকে বঞ্চিত ছিল। বিগত সরকারের আমলে বহুবার ওই এলাকার লোকজন একটি ভাতা পাবার আশায় বিগত বাম সরকারের বিভিন্ন নেতা-নেত্রীদের কাছে গেলেও প্রতিশ্রুতি এবং বঞ্চনা ছাড়া কাজের কাজ কিছুই হয়নি বলে অভিযোগ। 


এবং এই গ্রামীণ এলাকার লোকজন দের বিগত সরকারের নেতা-নেত্রীরা বিভিন্ন অজুহাত দেখিয়ে প্রতিবারই খালি হাতে বাড়ি ফিরিয়ে দিতে বলে অভিযোগ ওই মধ্য কৃষ্ণপুর অধিকাংশ গ্রামীণ এলাকার লোকজনের। বর্তমান উন্নয়নমুখী বিজেপি  সরকার আসার পর তেলিয়ামুড়া মধ্য কৃষ্ণপুর গ্রাম পঞ্চায়েতের অধীন অধিকাংশ গ্রামীণ এলাকার লোকজনের ভাতা প্রাপ্ত হওয়ায় স্বাভাবিকভাবেই খুশি এলাকার ভাতা প্রাপকরা। এবং ওই গ্রামীণ এলাকার বয়স্ক লোকজন দের বিভিন্ন ভাতার আওতায় আনায় রাজ্যের বর্তমান বিজেপি 

আইপিএফটি জোট সরকারের এক প্রকার প্রশংসায় পঞ্চমুখ ছিলেন এই গ্রামীণ এলাকার লোকজন। অন্যদিকে ইতিমধ্যেই রাজ্য সরকার নির্বাচনের আগে দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী বিভিন্ন সামাজিক ভাতা বাড়িয়ে ২০০০ টাকা করার ঘোষণা দেওয়ায় সারা রাজ্যের সাথে তেলিয়ামুড়া বিভিন্ন এলাকা থেকে শুরু করে মধ্য কৃষ্ণপুর গ্রাম পঞ্চায়েতের অধীনে থাকা ভাতা প্রাপকদের মধ্যে খুশির আবহ তৈরি হয়। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu