২০২১ ইং সালের শ্রেষ্ঠ থানার শিরোপা অর্জন করল তেলিয়ামুড়া মহাকুমার মুঙ্গিয়াকামী থানা-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

১১ জানুয়ারি

মঙ্গলবার
তেলিয়ামুড়া প্রতিনিধিঃ  পুলিশ সপ্তাহ উপলক্ষে মুখ্যমন্ত্রীর হাত থেকে ২০২১ ইং সালের শ্রেষ্ঠ থানার শিরোপা অর্জন করল তেলিয়ামুড়া মহাকুমার মুঙ্গিয়াকামী থানা।
   


খবরে জানা যায়,, ২০২১ সালে নেশা বিরোধী অভিযান সহ বিভিন্ন মামলার সঠিক তদন্ত সহ বিভিন্ন কার্যকরী পদক্ষেপের কারণে পুলিশ সপ্তাহ উপলক্ষে শ্রেষ্ঠ থানার শিরোপা অর্জন করল তেলিয়ামুড়া মহাকুমার মুঙ্গিয়াকামী থানা। স্বচ্ছতা সহ থানার সুদক্ষ অফিসার এবং সুদক্ষ মহকুমা পুলিশ আধিকারিকের কারণেই এই শিরোপা অর্জন করলো মুঙ্গিয়াকামী থানা।

  

তাছাড়া পুলিশ সপ্তাহ উপলক্ষে রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী হাত থেকেডি জি পি এস কমান্ডেন্ট ডিক্স অ্যাওয়ার্ডেও ভূষিত হলো মুঙ্গিয়াকামী থানার ও.সি ধ্রুবজয় রিয়াং এবং তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারিক সোনা চরণ। তাছাড়া বিভিন্ন মামলার অতি দ্রুত সঠিক তদন্ত করার জন্য বিশেষ সম্মাননা পায় তেলিয়ামুড়া থানার ইন্সপেক্টর বিদ্যেশ্বর সিনহা। মঙ্গলবার সংবাদ মাধ্যমের সামনে এই তথ্য জানালেন তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারিক সোনা চরণ জমাতিয়া। 
 

মুঙ্গিয়াকামী থানা শ্রেষ্ঠ থানার শিরোপা অর্জন করায় এবং তিনজন পুলিশ আধিকারিক বিশেষ সংবর্ধনায় ভূষিত হওয়ায় খুশির হাওয়া বইছে গোটা পুলিশ মহলে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu