১৫০ তম বিএসএফের উদ্যোগে বক্সনগরে সিভিক অ্যাকশন প্রোগ্রাম-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

১০ জানুয়ারি

সোমবার

বক্সনগর প্রতিনিধিঃ বিএসএফের ১৫০ তম বাটেলিয়ান এর উদ্যোগে শনিবারের সকাল ১১ ঘটিকার সময় বক্সনগর বি ও পি তে এক সিভিক অ্যাকশন প্রোগ্রামের আয়োজন করা হয়। 

বিএসএফের ১৫০ ব্যাটেলিয়ান জওয়ানদের উদ্যোগে শনিবার বক্সনগর বি ও পি মাঠে এক সিভিক একশন প্রোগ্রাম আয়োজন করা হয়।এই সিভিক অ্যাকশন প্রোগ্রামে কমলাসাগর থেকে ইউএনসি নগর পর্যন্ত মোট ১৮ টি গাও সভায় ১৮ টি সেলাই মেশিন ও প্রত্যেকটি  গাওসভায় দশটি করে মোট ১৮০ টি গরম কম্বল প্রদান করা হয়। 

সেলাই মেশিন ও কম্বল পেয়ে দারুন খুশি এলাকাবাসী।সীমান্ত এলাকার সাধারন গরিব মানুষদের সাথে কথা বললে তারা জানান সীমান্তরক্ষী বাহিনীর জোয়ানরা তাদের জীবন বাজি রেখে আমাদের সীমান্ত রক্ষার পাশাপাশি সীমান্ত এলাকার সাধারণ জনগণের বিভিন্নভাবে সহযোগিতা করে থাকেন। 

যথাক্রমে বিনামূল্যে চিকিৎসা, খেলার সরঞ্জাম সহ বই খাতা, ব্যাগ ইত্যাদি গ্রামবাসীদের দিয়ে থাকেন।সিভিক একশন প্রোগ্রামের বিএসএফের থেকে উপস্থিত ছিলেন ১৫০ ব্যাটেলিয়ান টু আইসি শ্রী রাজেশ কুমার,এ সি অশোক মোডওয়াল,,সহ প্রত্যেকটি বিওপির কোম্পানি কমান্ডার।তাছাড়া উপস্থিত ছিলেন বক্সনগর গ্রাম পঞ্চায়েতের প্রধান জিমুল হক, আঠারোটি গাঁও সভার অন্যান্য প্রধান সহ সমাজসেবক আব্দুল হক সহ আরো অনেকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu