রাজভবন অভিযানে তৃণমূলের সাংবাদিক সম্মেলন-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
২৪ ডিসেম্বর

শুক্রবার

ধর্মনগর  প্রতিনিধিঃ রাজ্যের সামগ্রিক আইনশৃংখলার চরম অবনতি, প্রতিনিয়ত মহিলা নির্যাতন ধর্ষণ, খুন, ব্যাপকহারে বিরোধীদের বাড়িঘর দোকানপাট ভাঙচুর, লুটপাট, বিরোধী দলের নেতাকর্মীদের ওপর আক্রমণ।

দলীয়  কার্যালয় পুড়িয়ে দেওয়া সাংবাদিক নিগ্রহসহ সংবাদপত্রের অফিস পুড়িয়ে দেওয়া প্রতিবাদ এবং এ সকল ঘটনার সাথে অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি সহ মোট ১৫ দফা দাবির ভিত্তিতে আগামী ৫ জানুয়ারি ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস ত্রিপুরা রাজভবন অভিযান যাবে । এরেই বার্তা দিতে সোমবার সন্ধ্যায় ধর্মনগর রাজবাড়ী বটরশি রোড স্থিত  তৃণমূলের জেলা কার্যালয়ে একটি সাংবাদিক সম্মেলন হয়।

              হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন উত্তর জেলার তৃণমূল নেতৃত্ব আব্দুল বাসেত খান। সমরজিৎ সিংহ এবং মোঃ হাসিম তালুকদার ।সাংবাদিক সম্মেলনে আব্দুল বাসেত খান বলেন বর্তমান রাজ্যের শাসক দল বিজেপি গোটা রাজ্যের মধ্যে চরম অরাজকতা তৈরি করে রেখেছে। বিরোধীদের কোন কর্মসূচি করতে দিচ্ছে না।সদ্য  হয়ে যাওয়া রাজ্যের পুরো ও নগর নির্বাচনে বিজেপি ছাপ্পা ভোটের মাধ্যমে রাজ্য দখল করেছে ।তার  জন্য অবসর প্রাপ্ত সর্বোচ্চ আদালতের বিচারপতির দায়িত্বে তদন্ত করা হোক। বিগত বিধানসভা নির্বাচনে বিজেপি যেসকল প্রতিশ্রুতি দিয়েছিল তার কিছুই পূরণ করেনি।যেমন ১০৩২৩ শিক্ষক দের কর্মসংস্থানের ব্যবস্থা করা। 
এছাড়াও সোমবার আব্দুল  বাসেত খান রাজ্যের শিক্ষা ব্যবস্থা,  বেকারদের কর্মসংস্থান, রেগার কাজ, বিদ্যুৎ মাসল বৃদ্ধি, সহ বিভিন্ন বিষয় নিয়ে রাজ্যের শাসক দল বিজেপি কে দোষারোপ করেন।উত্তর জেলা তৃণমূল কংগ্রেসের তরফে জানানো হয়েছে ।সোমবার দুপুরে একটি প্রতিনিধি দল আগামী রাজভবন অভিযান কে সামনে রেখে ১৫ দফা দাবি সনদের একটি স্মারকলিপি ধর্মনগরের মহকুমা শাসকের হাতে তুলে দিয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu