ভাগ্যের চাকা আজও ফিরল না জনৈক এক উপজাতি রমণীর কপালে জুটল না প্রধানমন্ত্রী আবাস যোজনার সরকারি ঘর-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
১৫ ডিসেম্বর
বুধবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ দিন আসে দিন যায় নতুন সরকার আসে পুরানো পাল্টায় কিন্তু ভাগ্যের চাকা আজও ফিরল না জনৈক এক উপজাতি রমণীর, এমনই এক ঘটনা তেলিয়ামুড়া আরডি ব্লকের অধীন দেবথাং এলাকায়।


বুধবার উক্ত এলাকায় গিয়ে জানা যায়, দেবথাং এলাকার জনৈক এক উপজাতি রমনী দীর্ঘ বছরের পর বছর ধরে প্রধানমন্ত্রী আবাস যোজনার একটি সরকারি ঘর পাওয়ার জন্য সুর্দু করকরি এডিসি ভিলেজ প্রশাসনের দ্বারস্থ হয়ে কাকুতি-মিনতি করে দাবী জানিয়েছিলো। 

               হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন


ভাগ্যের কি পরিহাস ওই রমণীর কপালে জুটল না প্রধানমন্ত্রী আবাস যোজনার সরকারি ঘর। অথচ ওই রমণীর পরিবারে রয়েছে চারজন সদস্য। সরকারি ঘর না পেয়ে পরিবারের লোকজনরা ভাঙ্গা কুঁড়েঘরে দিন গুজরান করছে কায় ক্যাসের মধ্য দিয়ে। 
দুস্থ পরিবারের রমণী একটি সরকারি ঘর পাওয়ার জন্য এডিসি ভিলেজ প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরতে ঘুরতে জুতোর সুখতলা ক্ষয় পেলেও ওই রমণীর কপালে জোটেনি সরকারি ঘর। সুর্দু করকরি এডিসি ভিলেজ প্রশাসন থেকে বারবার জানিয়ে দেওয়া হয় ওই উপজাতি রমণীকে সরকারি ঘর দেওয়া হবে পরে। আদতে বাম আমলের বাম নেতারা বামের নামাবলী গায়ে জড়িয়ে আশ্বাস দিয়ে যেত বেনিফিসারী দের, আর সেই পথ অনুসরণ করল রাম আমলের নেতারা। কারণ নেতাদের আংগুলের হেলেনে চলে প্রশাসন এমনটাই ওই পরিবারের ধারণা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu