পৌর পরিষদের প্রাক্তনদের বদান্যতায় পৌর এলাকার বেশ কয়েকটি স্থানের আকাশে-বাতাসে দুর্গন্ধ-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
১৮ ডিসেম্বর
শানিবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ দাবি পৌরবাসীদের অবিলম্বে দুর্গন্ধ মুক্ত করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করুক নবীনরা। ঘটনা তেলিয়ামুড়া মহকুমা তেলিয়ামুড়া পৌর পরিষদের ১০ নং ওয়ার্ডের গৌরাঙ্গটিলা এলাকায়।

এলাকাবাসীদের অভিযোগ, তেলিয়ামুড়া পৌর পরিষদের ১০ নং ওয়ার্ডের তেলিয়ামুড়া পৌর পরিষদ পরিচালিত বিদ্যাসাগর শিশু নিকেতনের পাশে এক প্রকার ছোট্ট পরিসরে বানানো হয়েছে ডাম্পিং স্টেশন। আর তাতে করে বাতাসে দুর্গন্ধ ছড়িয়ে পড়েছে গোটা  গোটা এলাকায়। 

              হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

তেলিয়ামুড়া পৌর পরিষদের বেশ কয়েকটি এস.এইচ.সি গ্রুপের মাধ্যমে ডোর টু ডোর গার্বেজ কালেকশন করে পৌর পরিষদের বিভিন্ন ওয়ার্ডের নির্দিষ্ট করা একটি স্থান তথা ডাম্পিং স্টেশনে নোংরা আবর্জনা নিয়ে রাখা হয়। কিন্তু তেলিয়ামুড়া পৌর পরিষদের ১০ ওয়ার্ডের ডোর টু ডোর গার্বেজ কালেকশন করে সেগুলিকে ডাম্পিং করার জন্য যে স্থানটি চিহ্নিত করা হয়েছিল বিদায়ী পৌর পরিষদের অনুমতি অনুসারে সেটি যে জায়গায় তৈরি করা হয়েছে সেটি তেলিয়ামুড়া পৌর পরিষদ কর্তৃক পরিচালিত বিদ্যাসাগর শিশু নিকেতনের ঠিক পেছনে দিকে। কিন্তু এতে করে এলাকাবাসী সহ কচিকাঁচা পড়ুয়ারা এবং তাদের অভিভাবকদের এই বিদ্যালয়ে এসে এক অসহ্যকর পরিস্থিতির মধ্যে পড়তে হয়। 

এ প্রসঙ্গে বলতে গিয়ে তেলিয়ামুড়া পৌর পরিষদের পৌরপিতা রূপক সরকার বলেন আমাদের নজরে এসেছে যে তেলিয়ামুড়া পৌর পরিষদের বেশ কিছু জায়গায় এভাবে ডাম্পিং করার ফলে সমস্যার সম্মুখীন হতে হচ্ছে পৌরবাসীদের। তিনি বলেন এ নিয়ে কি করা যায় সে সম্পর্কে তিনি উর্দ্ধতন আধিকারিকদের সঙ্গে কথা বলবেন। এই ঘটনা সম্পর্কে রূপক বাবু দুঃখ প্রকাশ করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu