ভারতীয় জনতা পার্টির ত্রিপুরা প্রদেশ কার্যলয়ে ঘোষণা হলো তেলিয়ামুড়া পৌর পরিষদের নব নির্বাচিত পৌর পিতার নাম-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

০৭ ডিসেম্বর

মঙ্গলবার

তেলিয়ামুড়া  প্রতিনিধিঃ  ভারতীয় জনতা পার্টির ত্রিপুরা প্রদেশ কার্যলয়ে ঘোষণা হলো তেলিয়ামুড়া পৌর পরিষদের নব নির্বাচিত পৌর পিতার নাম। সোমবার এক সাংবাদিক সম্মেলনে করে তেলিয়ামুড়া পৌর পরিষদের ৭নং ওয়ার্ডের বিজেপি দলের হয়ে পৌর পরিষদ  নির্বাচনে সদ্য প্রতিদ্বন্দ্বীতা করা রূপক সরকারের নাম প্রকাশ করলো রাজ্য বিজেপি।

উল্লেখ্য থাকে, রূপক সরকার তেলিয়ামুড়া পৌর পরিষদের বিদায়ী ভাইস-চেয়ারম্যান। তিনি সাধারণ মানুষের উন্নতিকল্পে ভাইস-চেয়ারম্যান থাকাকালীন সময়ে বহু জনকল্যাণকর কাজ করে গেছেন। এবং উনি উনার ওয়ার্ডবাসীদের উন্নয়নেও নিরলস কাজ করে গেছেন।তবে তেলিয়ামুড়া পৌর পরিষদে বিদায়ী পৌর পিতা হিসেবে কাজ করেছিলেন নিতীন কুমার সাহা। 

                                          হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

তবে লোকমুখে গুঞ্জন শোনা যায় যে, উনি উনার দম্ভ, এবং  অগ্ৰসী মনোভাবের কারণে জনবর্জিত হয়েছেন পৌর পিতার আসনে বসার দৌড় থেকে। তবে নির্বাচনে জয়ী হওয়ার পর থেকেই লোক মুখে গুঞ্জন শোনা যাচ্ছিল তেলিয়ামুড়ার পৌর পিতা হিসেবে দায়িত্বভার গ্রহণ করতে চলেছেন রূপক সরকার। আর সোমবার সমস্ত জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে তেলিয়ামুড়া পৌর পরিষদের পৌর পিতা হিসেবে রূপক সরকারের নাম সোমবার এক সাংবাদিক সম্মেলন করে ঘোষণা করলো রাজ্য বিজেপি। তবে পৌর পরিষদের পৌর পিতার নাম ঘোষণা করা হলেও ভাইস-চেয়ারম্যানের আসন নিয়ে বহু জল্পনা কল্পনা চলছে গোটা তেলিয়ামুড়া জুড়ে। 

এই ভাইস চেয়ারম্যান পদে অধিষ্ঠিত হওয়ার দৌড়ে তেলিয়ামুড়া পৌর পরিষদের ৩ কাউন্সিলর থাকলেও অনেকটাই এগিয়ে ২নং ওয়ার্ডের কাউন্সিলর তথা বহুদিনের বিজ্ঞ রাজনৈতিক নেতৃত্ব মধুসূদন রায়। তবে দৌড়ে রয়েছেন শংকর ঘোষ এবং অপর আরেক কাউন্সিলর এমনটাই তেলিয়ামুড়া গেরুয়া বাড়ির অভ্যন্তরীন সূত্র মারফত খবর। তবে যাই হোক রূপক সরকার তেলিয়ামুড়া পৌর পরিষদের পৌর পিতা হিসেবে নিযুক্ত হওয়াই খুশির হাওয়া বইছে গোটা তেলিয়ামুড়া জুড়ে।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu