বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে রেলে কাটা পড়ে রহস্যজনক ভাবে মৃত্যু পঞ্চাশোর্ধ এক ব্যক্তির-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
০৭ ডিসেম্বর

মঙ্গলবার


পানিসাগর  প্রতিনিধিঃ বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে রেলে কাটা পড়ে রহস্যজনক ভাবে মৃত‍্যু হল পঞ্চাশোর্ধ এক ব‍্যাক্তির।মৃত ব্যক্তির নাম গোকুল প্রসাদ নুনিয়া।

ঘটনা উত্তর জেলার পানিসাগর থানাধীন দেওছড়া গীতা মন্দির এলাকাতে।ঘটনার খবর পেয়ে ধর্মনগর রেল পুলিশ অকুস্হলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দিয়েছে।সাথে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হাতে নিয়ে তদন্ত করে দেখছে। 

                                          হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

ঘটনার বিবরনে জানা যায়,পানিসাগর থানাধীন দেওছড়া গীতা মন্দির সংলগ্ন এলাকার স্হানীয় জনগণ সোমবার সাত সকালে গরু চরাতে গিয়ে রেল লাইনে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখতে পান।মৃতদেহ পড়ে থাকতে দেখে খবর দেওয়া হয় ধর্মনগর রেল পুলিশকে।ধর্মনগর থেকে রেল পুলিশ অকুস্হলে ছুটে এসে মৃত দেহটি সনাক্ত করে। 

জানা যায় মৃত ব্যক্তি স্হানীয় থানাধীন রামনগর গ্রাম পঞ্চায়েতের পাঁচ নং ওয়ার্ডের বাসিন্দা জনৈক গোকুল প্রসাদ নুনিয়া(৫১)।পেশায় মৎস‍্য ব‍্যাবসায়ী।তারপর মৃতদেহটি উদ্বার করে পানিসাগর হাসপাতালের মর্গ নিয়ে যায় রেল পুলিশ। পরবর্তীতে ময়নাতদন্তের পর মৃতদেহ তার পরিবারের হাতে তুলে দেয় পুলিশ। পাশাপাশি পরিবার সূত্রে জানা যায়,মৃত গোকুল প্রসাদ নুনিয়া অবিবাহিত ছিলেন। রবিবার বিকেলে ঘর থেকে বেরিয়ে যাওয়ার পর আর ঘরে ফিরে আসেন নি।তবে মৃত ব‍্যাক্তি কি ভাবে বাড়ি থেকে তিন কিমি দুরে গিয়ে রেলে কাটা পড়ল তা নিয়ে দেখা দিয়েছে প্রশ্ন। অবশ্য ধর্মনগর রেল পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হাতে নিয়ে সে ব্যাপারটিও তদন্ত করে দেখছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu