ইয়ং স্টার ক্লাবের উদ্যোগে অটল স্মৃতি নাইট নকআউট ক্রিকেট টুর্নামেন্ট শুরু-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
২৮ ডিসেম্বর

মঙ্গলবার

কদমতলা প্রতিনিধিঃ গত বছরের ন্যায় এ বছরও চুড়াইবাড়ি গ্রাম পঞ্চায়েত ও ইয়ং স্টার ক্লাবের উদ্যোগে অটল স্মৃতি নাইট নকআউট ক্রিকেট টুর্নামেন্ট শুরু হচ্ছে চুরাইবাড়িতে। 

শনিবার সকাল এগারোটা নাগাদ দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারি বাজপেয়ীর ৯৭তম জন্মদিন উপলক্ষে উক্ত ক্রিকেট টুর্নামেন্টের প্রস্তুতি শুরু হয়েছে। প্রথমেই প্রাক্তন প্রধানমন্ত্রীর প্রতিকৃতিতে মাল্যদান ও পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। তারপর প্রাক্তন মন্ডল যুব মোর্চার সভাপতি তথা ইয়ং স্টার ক্লাবের সদস্য তাপস চন্দের অকাল প্রয়ানে দুই মিনিট নীরবতা পালন করা হয়। 

এরপর মাঠ তৈরীর কাজে লেগে পড়েন ক্লাবের সদস্যরা। এবছরের নাইট ক্রিকেট টুর্নামেন্টের আসর শুরু হবে দুসরা জানুয়ারি থেকে। এ টুর্নামেন্টে অংশগ্রহণকারী ও এলাকার ক্রিকেটপ্রেমীদের চলতি মাসের ৩০ তারিখের মধ্যে টুর্নামেন্টে অংশগ্রহণ করতে যোগাযোগ করার আহ্বান জানান সভাপতি রমা সেন। তাছাড়া খেলায় আকর্ষণীয় পুরস্কারসহ 
নগদ অর্থ প্রদান করা হবে বিজয়ী ও রানার্স দলকে। চুরাইবাড়িতে খেলার মাঠ না থাকলেও শুকা মৌসুমে ধানের জমিতে বিভিন্ন বড় মাপের ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। এরপর এই অনুষ্ঠানে প্রাক্তন প্রধানমন্ত্রী অটল জির জন্মদিন উপলক্ষে কেক কাটেন উত্তর জেলা পরিষদের সহসভাধিপতি বিশ্বজিৎ ঘোষ। তাছাড়াও চুড়াইবাড়ি গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সঞ্জীব পাল,সদস্য বাপ্পী দেব ও ইয়ং স্টার ক্লাবের সদস্য আলী হোসেন উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu