সমাজের প্রত্যেকের কাছে স্বাস্থ্য সুবিধা পৌছে দিতে কাজ করছে সরকার : সমবায় মন্ত্রী-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

১১ ডিসেম্বর

শনিবার

নিজেস্ব প্রতিনিধিঃ  সেবা ধর্ম হচ্ছে প্রকৃত মানব ধর্ম। এই লক্ষ্যে সমাজের প্রত্যেককে যাতে স্বাস্থ্য সুবিধা দেওয়া যায় সেই লক্ষ্যেই কাজ করছে সরকার। 

আজ মহেশখলা উপস্বাস্থ্য কেন্দ্রের নবনির্মিত ভবনের দ্বারোদঘাটন করে এই কথা বলেন সমবায় মন্ত্রী রামপ্রসাদ পাল। মহেশখলা উপত্বাস্থ্যকেন্দ্র মাঠে এক অনুষ্ঠানের মাধ্যমে সমবায় মন্ত্রী শ্রীপাল নবনির্মিত মহেশখলা উপস্বাস্থ্কেন্দ্র, মার্কেটস্টল, দশমীরঘাটের উদ্বোধন এবং সুবিধাভোগীদের মধ্যে ২৪টি সেলাই মেশিন বিতরণ করেন। 

               হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সমবায় মন্ত্রী রামপ্রসাদ পাল বলেন, অগ্রাধিকার ক্ষেত্র সহ নানা উন্নয়ন কাজের সুফল জনগণ পেতে শুরু করেছে৷ প্রাথমিক স্বাস্থ্য পরিষেবার সুযোগ জনগণের কাছে গৌছে দিতে সরকার কাজ করছে। তিনি বলেন, যুবক যুবতীদের নিশ্চিত কর্মসংস্থানে আগ্রহী সরকার। তাই বেকারদের স্বনির্ভর হওয়ার জন্য নানা ধরণের কাজ রূপায়িত হচ্ছে। অনুষ্ঠানে  এছাড়া বক্তব্য রাখেন ডুকলি পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান অজয় কুমার দাস, তথ্য ও সংস্কৃতি দপ্তরের সহকারী অধিকর্তা অমৃত দেববর্মা স্বাস্থ্য আধিকারিক ডা. চিন্ময় দাস। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহেশখলা পঞ্চায়েতের প্রধান স্বপন দাস। উল্লেখ্য, মহেশখলা উপস্বাস্থাকেন্দ্রের নতুন ভবন তৈরীতে বিএডিপি থেকে ব্যয় হয়েছে ১৪,৯৫,৯৭৯ টাকা। ২৪টি সেলাই মেশিন প্রদানে ব্যয় হয়েছে ১ লক্ষ ৫৬ হাজার টাকা এবং দশমীঘাট তৈরীতে ব্যয় হয়েছে ৩৮০,৯৫২ টাকা।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu