বিএসএফ এর অভিযানে ৯৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করতে সক্ষম-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
২০ ডিসেম্বর
সোমবার

বক্সনগর প্রতিনিধিঃ  গোপন খবরের ভিত্তিতে ১৫০ নং ব্যাটেলিয়ান বিএসএফ এর অভিযানে ৯৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করতে সক্ষম হয়। 

বিএসএফের কাছে গোপন খবর আসে যে একটি ইকো গাড়ি দিয়ে যার নম্বর TR07B 0496 বক্সনগর থেকে প্রচুর পরিমাণে নেশাদ্রব্য ফেনসিডিল বাংলাদেশে পাচার করার জন্য গাড়ি দিয়ে সোনামুড়া উদ্দেশ্যে রওনা হয়েছে। 

              হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

এই খবর পেয়ে ১৫০ নং ব্যাটেলিয়ান বিএসএফ কলমচৌড়া বি ওপির সামনে বক্সনগর টু সোনামুড়া জাতীয় সড়কের উৎপেতে বসে থাকে।বক্সনগর দিক থেকে আশা গাড়িটি চেক করতে থাকে।কিন্তু এরইমধ্যে নেশাদ্রব্য ফেনসিডিল বুঝাইকরা গাড়িটি দেখতে পায় সাথে সাথে ইকো গাড়ির ড্রাইভার পালানোর চেষ্টা করলে বিএসএফ জওয়ানরা গাড়িটিকে পিছু ধাওয়া করতে থাকে গাড়িতে থাকে।ডাইভার বিএসএফকে দেখে পালিয়ে যেতে চেষ্টা করে ঠিক তখনই তাকে নজুরপুর এলাকা থেকে ধরেতে সক্ষম হয়।
তারপর তাকে গলাচিপা বিওপিতে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করে। পরে কলমচৌড়া থানাতে খবর দেওয়া হলে এসআই রথীন্দ্র দেববর্মা ও টি এস আর বাহিনী গিয়ে ড্রাইভার ও ফেনসিডিল বোঝাই গাড়িটিকে কলম চওড়া থানাতে নিয়ে আসে, ইকো গাড়ির ড্রাইভার এর নাম সৈয়দ হক(২৪)(কেল্লা) তার বাড়ি যাত্রাপুর থানাধীন সোনামুড়া নতুন বাজার এলাকা,পরবর্তী সময়ে কলমচৌড়া থানাতে সৈয়দ হকের বিরুদ্ধে একটি এন ডি পি এস মামলা রুজু করা হয় মামলা নাম্বার 65/21 (C)/25/29 এন ডি পি এস,এদের মধ্যে দুইজন পথচারী লোককেও সন্দেহ মুলক আটক করে বিএসএফ কলমচৌড়া থানাতে দিয়ে দেয়,মেডিকেল টেস্ট করে বর্তমানে তারা কলমচৌড়া থানার লকআপে  রাখা হয়েছে 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu