নিশিকুটুম্বদের বাড়বাড়ন্ত দিন দিন বেড়েই চলেছে-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
২০ ডিসেম্বর
সোমবার

বিশালগড় প্রতিনিধিঃ প্রায়ই প্রতিনিয়তই  মন্দির থেকে শুরু করে  দোকান কিংবা বাড়িঘরে  চুরির ঘটনা সংঘটিত হচ্ছে  কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই চোরের দল  পুলিশের ধরাছোঁয়ার বাইরেই  রয়েছে। 

নিশিকুটুম্বদের দাঁড়া  আবারো চুরির ঘটনা সংঘটিত হলো  কমলাসাগর বিধানসভা কেন্দ্রের  সেকের কোট নিউমার্কেটের  একটি মবিলের দোকানে। দোকান মালিক গোপাল দাস  উনার দোকান বন্ধ করে বাড়িতে চলে যান  তারপরেই গতকাল গভীর রাতে  চোরের দল গোপাল দাসের মবিলের দোকানের  তালা ভেঙ্গে দোকানের  দামি দামি মবিল  সহ দোকানের মূল্যবান সামগ্রী  চুরি করে নিয়ে যায়।

              হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গতকাল সকালে অর্থাৎ রবিবার সকালে দোকান মালিক গোপাল দাস  দোকান খুলতে এসে দেখেন উনার দোকানের তালা ভেঙ্গে  সোনার দোকানের মূল্যবান সমস্ত জিনিসপত্র  চোরের দল চুরি করে নিয়ে গেছে। দোকান মালিক গোপাল দাস এই ঘটনা দেখতে পেয়ে  চিৎকার শুরু করলে পার্শ্ববর্তী দোকানদারেরা  ছুটে আসে ঘটনা প্রত্যক্ষ করে। দোকানের মালিক গোপাল দাস জানিয়েছেন  চোরের দল সোনার দোকানের লক্ষাধিক টাকার  মূল্যবান সামগ্রী চুরি করে নিয়ে গেছে। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় পুলিশকে  খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ছুটে এসে  ঘটনার সরেজমিনে তদন্ত করে গেলেও  চুরির ঘটনার সাথে যুক্ত  কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। 
জানা গেছে  কিছুদিন পরপরই  সেকের কোট চা বাগান স্থিত  বেশকিছু দোকানে এবং  সেকের কোট বাজারেও  চুরির ঘটনা সংঘটিত হচ্ছে। দোকান মালিক গোপাল দাস এবং বাজারের অন্যান্য ব্যবসায়ীরা অভিযোগ করেছেন  রাতের বেলা  বাজার প্রহরী না থাকার কারণেই  কিছুদিন পর পর এই ধরনের চুরির ঘটনা ঘটছে। জানা গেছে  গোপাল দাসের সংসার প্রতিপালন করার একমাত্র  অবলম্বন হচ্ছে উনার এই মবিলের দোকান  কিন্তু চোরের দল  উনার দোকানে এভাবে চুরির ঘটনা সংঘটিত করায়  দোকানের মালিক গোপাল দাস মানসিক এবং আর্থিক ভাবে  একেবারে ভেঙ্গে পড়েছেন। সেকের কোট বাজার ব্যবসায়ীরা  পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে দাবি জানিয়েছেন  সেকের কোট এলাকায় অন্তত রাতের বেলায়  পুলিশি টহলদারির ব্যবস্থা করেন ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu