সালিশি সভায় বিচারক হতে গিয়ে আক্রান্ত হয়ে মাথায় ছয়টি সেলাই নিয়ে জিবিপি হাসপাতালে চিকিৎসাধীন বিজেপি নেতা আক্তার হোসেন-Sabuj Tripura

 


সবুজ ত্রিপুরা 
২৮ ডিসেম্বর

মঙ্গলবার

বিশালগড় প্রতিনিধিঃ ঘটনা বৃহস্পতিবার রাতে বিশালগড় থানাধীন পশ্চিম লক্ষীবিল এলাকায়।ঘটনার বিবরণে জানা যায় বিশালগড় পশ্চিম লক্ষীবিলস্থিত মুড়াবাড়ি এলাকার জামাল মিয়ার তার স্ত্রীর সাথে অনেকদিন ধরেই ঝামেলা চলছিল। 

বৃহস্পতিবার জামালের স্ত্রী আর শ্বশুর আক্তারের কাছে যান একটি সালিশি সভা করে বিষয়টি মীমাংসা করে দেওয়ার জন্য। আক্তার হোসেন বিজেপির সিপাহীজলা জেলার সংখ্যালঘু মোর্চার প্রাক্তন জেলা সম্পাদক। এদিন নালিশ পেয়ে আক্তার হোসেন জামালকে শাসন করতে গেলে আক্তারের গালে কষিয়ে থাপ্পড় মেরে দেয় জামাল।                           হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সেখানে কিছুটা ঝামেলা হলেও আক্তার পরে বাড়িতে চলে যায়। জানা গেছে, সন্ধ্যার দিকে জামাল তার কয়েকজন আত্মীয়-পরিজন নিয়ে আক্তারের বাড়িতে যায় ক্ষমা চাইতে। পরিস্থিতি সেখানে আরও উত্তপ্ত হয়ে উঠে। অভিযোগ সেখানে প্রথমে বাকবিতণ্ডার শুরু হয় এবং পরে তা হাতাহাতির রূপ নেয়। এতে একদিকে আক্রান্ত হয় আক্তার হোসেন, আক্তার হোসেনের স্ত্রী ও ভাতিজা আজাদ হোসেন এবং অপর দিকে আক্রান্ত হওয়ার অভিযোগ করে জামাল হোসেনের পিতা নায়েব আলী ও তার মা জাহানারা বেগম।

রাতে বিশালগড় হাসপাতালে নিয়ে আসার পর আক্তারের মাথায় ছয়টি সেলাই লাগে। পরে রেফার করা হয় জিবিপি হাসপাতালে। শুক্রবার সকালে বিশালগড় মহকুমা হাসপাতালে চিকিৎসা করাতে আসে নায়েব আলী ও জাহানারা বেগম।পুলিশ রাতে সেখানে ছুটে গিয়ে জাহাঙ্গীর হোসেন নামের এক যুবককে আটক করে থানায় নিয়ে আসলে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu