বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে এক যুবক-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
১৮ ডিসেম্বর
শানিবার

বিশালগড় প্রতিনিধিঃ ঘটনার বিবরণে জানা যায় বৃহস্পতিবার সকাল ৯:৩০ নাগাদ বিশালগড় থানা দিন নারাউরা এলাকায়  রাজু ঘোষ বাড়ি বিশালগড় থানা দিন নারাউরা এলাকায়। এই যুবক বাড়ির পার্শ্ববর্তী এক
 

জায়গায় গিয়ে বিষ পান করে  আত্মহত্যার চেষ্টা করে, পার্শ্ববর্তী লোকেরা দেখতে পেয়ে তড়িঘড়ি খবর দেওয়া হয় রাজু ঘোষ এর পরিবারকে পরিবারের লোকজন রা ছুটে গিয়ে রাজু ঘোষ কে নিয়ে আসা হয় বিশালগড় মহকুমা হাসপাতালে বিশালগড় মহকুমা হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আগরতলা জিবি হসপিটালে রেফার করে। 

              হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

পরিবারের সদস্যরা জানিয়েছেন বিয়ের পর থেকে রাজু ঘোষ এর উপর চলে আসেন নির্মম অত্যাচার সেই অত্যাচার সহ্য করতে না পেয়ে  শেষ পর্যন্ত বৃহস্পতিবার নিজের জীবনকে একেবারে শেষ করে দেওয়ার জন্য রাজু ঘোষ বয়স ২৪ এর এক যুবক বিষপান করে আত্মহত্যার পথ বেছে নেয় তবে বিশালগড় মহাকুমা হাসপাতালে দেখার জন্য আসেনি রাজু ঘোষের স্ত্রী। এ দিয়ে উঠছে গুঞ্জন। 

রাজু ঘোষ এর পরিবারের সদস্যরা জানিয়েছেন পরিকল্পিতভাবে রাজু ঘোষ এর স্ত্রী সহ তার পরিবারের লোকজন রা এই ছক  করে রেখেছেন রাজু ঘোষকে মারার জন্য, যার ফলে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে এই যুবক। এখন দেখার বিষয় পুলিশের তদন্তে বেরিয়ে আসবে সঠিক রহস্য।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu