ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে ছাই চারটি দোকান-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

০৪ ডিসেম্বর

শনিবার

বিশালগড় প্রতিনিধিঃ ভয়াবহ অগ্নিকাণ্ডে  ভস্মীভূত চারটি দোকান। ঘটনা বিশালগড় মহকুমার কমলাসাগর বিধানসভার অন্তর্গত সেকেরকোট বাজারে। 

খবরে প্রকাশ  শুক্রবার গভীর রাতে সেকেরকোট বাজারে আগুনের  লেলিহান শিখা  দেখতে পায় স্থানীয়রা। তারপর ধীরে ধীরে  আগুন ভয়াবহ আকার ধারণ করে।  পরবর্তী সময়  স্থানীয়রা   খবর পাঠায় বিশালগড় দমকল বিভাগে।

                          হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

তারপর দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এদিকে সেকেরকোট  বাজারের ব্যবসায়ীদের অভিযোগ বিশালগড়ের দমকলকর্মীরা ঘটনাস্থলে সঠিক সময়ে আসেনি। যার ফলে ভয়াবহ অগ্নিকাণ্ডে  ব্যাবসায়ীদের  ক্ষয়ক্ষতি বেশি হয়েছে। যদিও পরবর্তী সময় দমকল বাহিনীর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। অন্যদিকে  বাজারের  অন্যান্য ব্যাবসায়ীদের  আরো অভিযোগ বাজারে অন্যান্য দিন নাইট ডিউটির জন্য লোক থাকতো,  কিন্তু অবাক করার বিষয় হচ্ছে  শুক্রবার রাতে কোনো এক  রহস্যজনক কারণে নাইট ডিউটিতে কেউই ছিল না, যা নিয়ে  ব্যাবসায়ীদের মনে নানান প্রশ্ন জাগছে। 

তবে বাজারের  কিছু  ব্যাবসায়ীদের ধারণা এই অগ্নিকাণ্ড নাশকতামূলক। আবার  অন্যদিকে একাংশ ব্যাবসায়ীদের ধারণা এই অগ্নিকাণ্ড শর্ট সার্কিটের ফলে। তবে পুলিশের তদন্তে আসল রহস্য বেরিয়ে আসবে বলে ধারণা সাধারণ মানুষের। এদিকে এই অগ্নিকাণ্ডের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়েছিলেন কমলাসাগর বিজেপির মন্ডল সভাপতি।  তিনি  ব্যাবসায়ীদের  পাশে থাকবেন বলে আশ্বাস প্রদান করেছেন। এই ঘটনায় একরকার চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu