বিএসএফের উদ্যোগে ধর্মনগরে দুদিনের প্রদর্শনী-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
১৫ ডিসেম্বর
বুধবার

ধর্মনগর  প্রতিনিধিঃ আজাদী কা অমৃত মহোৎসবের অঙ্গ হিসেবে এবং সীমান্তরক্ষী বাহিনীর রাইজিংডেকে কেন্দ্র  করে ধর্মনগর বীরবিক্রম ইন্সটিটিউশনের ময়দানে পানিসাগর

সেক্টর হেডকোয়ার্টার এর পাঁচটি বিএসএফ ব্যাটেলিয়ানের যৌথ উদ্যোগে সোমবার থেকে শুরু হলো দুই দিনব্যাপী এক প্রদর্শনী। এ বিষয়ে পানিসাগর বিএসএফ সেক্টর হেডকোয়ার্টারের ডিআইজি রাজিব দোয়া জানালেন প্রতিমুহূর্তে সীমান্তরক্ষী বাহিনী সীমান্তে সাধারণ জনগণের সাথে সংযোগ বৃদ্ধি করার লক্ষ্যে কাজ করে থাকে ।

               হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন


এই প্রদর্শনীর  লক্ষ্যও তাই।ফলে এই প্রদর্শনীর নাম দেওয়া হয়েছে দ্য কনেকট্।এই প্রদর্শনীর মাধ্যমে সাধারণ মানুষের সাথে আরো বেশি করে সংযোগ তৈরি করা হবে। সোমবার  এই প্রদর্শনীতে বিএসএফের উদ্যোগে  ডগশো দেখানো হয় । বিএসএফ জওয়ানদের ব্যবহৃত বিভিন্ন হাতিয়ার এর ব্যবহারের পদ্ধতি ডেমস্ট্রেশনের মাধ্যমে প্রদর্শনীতে আগত লোকজনদের দেখানো হয়। এছাড়াও  বিভিন্ন কেনাকাটার দ্রব্যাদি ও খাবারের দোকান রয়েছে এই প্রদর্শনীতে।
যারা সেনাবাহিনীতে অংশগ্রহণ করতে চায় তাদের অংশ গ্রহনের জন্য যাবতীয় পদ্ধতির জানান দেওয়ার ব্যাবস্থাও রয়েছে এখানে। সোমবার এই প্রদর্শনীর শুভ উদ্বোধন করেন ধর্মনগরের বিধায়ক তথা রাজ্য বিধানসভার উপাধ্যক্ষ বিশ্ববন্ধু সেন সঙ্গে ছিলেন ডিআইজি রাজিব দোয়া। উদ্বোধনের পরে বিএসএফ জাওয়ানরা ধর্মনগর শহরে একটি বাইক রেলি করেন। সন্ধ্যায় প্রদর্শনী মঞ্চে সীমান্ত রক্ষী বাহিনী জওয়ান ও স্থানীয় শিল্পীদের নিয়ে  সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। প্রদর্শনীর শুরু থেকেই উৎসুক সাধারণ জনগনের উপস্থিতি ছিল লক্ষ্যণীয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu