চরিলাম বিজেপি কার্যালয়ে প্রদেশ মহিলা মোর্চার সভানেত্রীর উপস্থিতিতে সাংগঠনিক বৈঠক-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
২২ ডিসেম্বর
বুধবার

বিশালগড় প্রতিনিধিঃ মঙ্গলবার বিকেলে চরিলাম বিজেপি কার্যালয়ে মিশন ২০২৩ কে পাখির চোখ করে চরিলাম মন্ডল মহিলা মোর্চার কার্যকর তাদের নিয়ে সাংগঠনিক বৈঠক করেন। 

চরিলাম বিজেপি কার্যালয়ে সাংগঠনিক বৈঠকে উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি মহিলা মোর্চা সভানেত্রী ঝনা দেববর্মা, এছাড়া উপস্থিত ছিলেন প্রদেশ মহিলা মোর্চার সম্পাদিকা লিপিকা বড়ুয়া, প্রদেশ মহিলা মোর্চার মিডিয়া ইনচার্জ চামেলী সাহা, সিপাহী জলা জেলা উত্তরের মহিলা মোর্চা

              হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সভানেত্রী শান্তা দাস, চড়িলাম মন্ডল মহিলা মোর্চা সভানেত্রী কাকলী দেব, সহ রাজ্য ও জেলার নেতৃত্বরা উপস্থিত ছিলেন। এ বৈঠকে আলোচনা করতে গিয়ে প্রদেশ মহিলা মোর্চা সভানেত্রী ঝরনাদেববর্মা বলেন ২০২৩ মিশন কে সামনে রেখে চরিলাম মন্ডল মহিলা মোর্চার এক গুরুত্বপূর্ণ সভা আজ করতে চলছি। বিগত বিধানসভা নির্বাচনে মহিলা মোর্চার একটা গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল রাজ্য বিজেপি সরকার গঠনের ক্ষেত্রে। তাই ২০২৩ মিশন কে সামনে রেখে এক পরিকল্পনা তৈরি করা হবে। এছাড়া প্রধানমন্ত্রী এবং রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব এর যে স্বপ্ন মহিলাদের সশক্তিকরণ পরিণত করার ক্ষেত্রে যে কাজ করে চলছে , অন্যদিকে পঞ্চায়েতের প্রধান উপপ্রধান রাজ্য সরকার এবং কেন্দ্রীয় সরকারের প্রকল্প গুলি সেগুলি সঠিকভাবে বাস্তবায়িত হচ্ছে কিনা সেই বিষয়গুলোকে নিয়েও আজ আলোচনা করা হবে। 
প্রদেশ মহিলা মোর্চা সভানেত্রী আরো বলেন যাতে কেন্দ্রীয় ও রাজ্য সরকারের প্রকল্প গুলি সেগুলো যাতে সঠিকভাবে বাস্তবায়িত হয় সেই লক্ষ্য রেখেই প্রদান এবং মহিলা প্রধান কাজ করবেন। আজকের এই আলোচনার তৃতীয় বিষয়বস্তু ছিল সাংসদ ক্রীড়া উৎসব মহিলাদের মধ্যে চারটি ইভেন্টে করার জন্য একটা পরিকল্পনা নেওয়া হয়। ইতিমধ্যে প্রদেশ যুব মোর্চার উদ্যোগে তা সম্পূর্ণ হয়ে যায়। এখন প্রদেশ মহিলা মোর্চার উদ্যোগে সংসদ ক্রীড়া উৎসব করা হবে প্রতিটি জেলার প্রতিটি মন্ডলে সে বিষয়টি নিয়েও আলোচনা করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu