সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক নিগ্রহ-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 
২২ ডিসেম্বর
বুধবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ মঙ্গলবার দুপুর নাগাদ তেলিয়ামুড়া থানা এলাকার নেতাজিনগর বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে এক জোড়া কপোত-কপোতি'কে আটক করে উত্তম-মধ্যম দিয়ে তেলিয়ামুড়া থানার পুলিশের হাতে তুলে

দেয়। এই সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিকের উপর হামলা করার চেষ্টা করে এবং ক্যামেরা ছিনিয়ে নিতে উদ্যত হয় শান্তনু দে নামে জনৈক ব্যাক্তি।ঘটনার বিবরণে জানা যায়, তথাকথিত মানবধিকার দপ্তরে কর্মী বলে নিজেকে জাহির করা শান্তনু দে এক ব্যাক্তি শর্মিষ্ঠা রায় সাহা'কে নিয়ে

              হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

তেলিয়ামুড়া নেতাজি নগর স্থিত কৌশিক সাহার বাড়িতে যায়। ওই সময় কৌশিক সাহার বাড়ির লোকজনের মনে সন্দেহ জাগে। পরে বাড়ির লোকজন কথাবার্তা অসংলগ্নতা লক্ষ্য করে শান্তনু দে এবং শর্মিষ্ঠা রায় সাহা'কে আটক করে উত্তম-মধ্যম দেয়। এই ঘটনার খবর পেয়ে তেলিয়ামুড়া থানার পুলিশ শান্তনু, শর্মিষ্ঠা সহ কৌশিক'কে আটক করে তেলিয়ামুড়া থানায় নিয়ে আসে। 
ওই সময় এই খবর পেয়ে সংবাদ সংগ্রহ করতে গেলে জনৈক সাংবাদিকের উপর প্রাণঘাতী হামলা এবং ক্যামেরা ছিনিয়ে নেওয়ার অপকৌশল করতে থাকে ওই চরিত্রহীন যুবক তথা নিজেকে মানবাধিকার দপ্তরের কর্মী বলে জাহির করা শান্তনু দে।উল্লেখ্য থাকে, চলতি বছরের গত ১৪ ই জুলাই তেলিয়ামুড়া করইলং স্থিত হোটেল সৌগত থেকে অসংলগ্ন অবস্থায় তেলিয়ামুড়া থানার পুলিশ আটক করেছিল। ওই সময় ও  শান্তনু এবং শর্মিষ্ঠা কে বাঁচাতে কৌশিক সেই হোটেলে গিয়েছিল। তবে বলার আর অপেক্ষা রাখে না কৌশিক সাহা ও এই অপকর্মের সঙ্গে উৎপ্লুত ভাবে জড়িত।

অন্যদিকে শান্তনু দে পুলিশের কাছে ধরা পড়লে নিজেকে মানবাধিকার দপ্তরে কর্মী বলে জাহির করতে থাকে পুলিশের কাছে। কিন্তু, শান্তনু দে নামে যুবক  কি আদৌ মানবাধিকার দপ্তরে কর্মী এ নিয়ে প্রশ্ন চিহ্ন থেকে গেল।এই কপোত কপোতি'কে এই নিয়ে দুই-দুই'বার আটক করল তেলিয়ামুড়া থেকে। আর অবৈধ জালে নেতাজি নগর স্থিত কৌশিক সাহা ও আটকে পড়লো।তবে এভাবে তেলিয়ামুড়া থেকে কপোত-কপোতি উদ্ধারের ঘটনা থেকে স্পষ্ট হচ্ছে যে তেলিয়ামুড়া'তে দিন-দিন সক্রিয় হচ্ছে যৌন ব্যাবসার রেকেট।শেষ খবর লেখা পর্যন্ত যদিও এ ব্যাপারে তেলিয়ামুড়া থানায় কোন মামলা নথিভুক্ত হয়নি। তবে কৌশিক সাহা পরিবার সূত্রে জানা যায়, তারা তেলিয়ামুড়া থানায় এব্যাপারে মামলা দায়ের করবে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu