প্রমিলা বাহিনী নেশা কারবারি কে উত্তম-মধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দিল - Sabuj Tripura


 সবুজ ত্রিপুরা 
২ আগস্ট
সোমবার
তেলিয়ামুড়া প্রতিনিধিঃ যেখানে পুলিশের নেশা বিরোধী অভিযান করার কথা সেই জায়গায় তেলিয়ামুড়া থানাধীন চাকমা ঘাট এলাকার প্রমিলা বাহিনী নেশা বিরোধী অভিযানে নেমে বিপুল পরিমাণে ড্রাগস সহ নেশা কারবারি কে উত্তম-মধ্যম দিয়ে তেলিয়ামুড়া থানার পুলিশের হাতে তুলে দিল সোমবার। যদিও এই নেশা কারবারের মূল মাস্টারমাইন্ড এলাকাবাসী সহ পুলিশের  চোখে ধুলো দিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেয়।
       

খবরে প্রকাশ, তেলিয়ামুড়া থানাধীন চাকমা ঘাট এলাকার বাসিন্দা লক্ষ্মী দেবনাথের ছেলে মিঠুন দেবনাথ দীর্ঘদিন ধরে ড্রাগস ব্যাবসার সাথে ওতপ্রোত ভাবে জড়িত। সেই খবরের ভিত্তিতে এলাকার প্রমিলা বাহিনী সহ এলাকার যুবকরা সোমবার সকালে লক্ষী দেবনাথের ছেলে মিঠুনের বাড়িতে তল্লাশি চালায়।


বাড়িতে তল্লাশি চালিয়ে প্রায় তিন প্যাকেট ড্রাগস  (৩৯ গ্ৰাম) সহ ৫টি খালি কোটা ভর্তি প্যাকেট উদ্ধার করে এলাকার প্রমিলা বাহিনী। 


ঘটনার খবর পাঠানো হয় তেলিয়ামুড়া থানায়। খবর পেয়ে তেলিয়ামুড়া থানার পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছার আচ পেয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেয় মিঠুন দেবনাথ।

পুলিশ ঘটনাস্থল থেকে মিঠুনের স্ত্রী সহ তার নাবালক ছেলে কে আটক করে নিয়ে আসে তেলিয়ামুড়া থানায়।

জানা যায়, মিঠুনের এই ড্রাগস বাণিজ্যের সাথে তার স্ত্রী এবং নাবালক ছেলে ওতপ্রোতভাবে জড়িত। মিঠুনের স্ত্রীর নামে আমতলী থানা এন.ডি.পি.এস মামলা রয়েছে। অপরদিকে মিঠুনের নামে রাজ্যের বেশ কয়েকটি থানায় এন.ডি.পি.স অ্যাক্টে মামলা রয়েছে। তাছাড়া  মিঠুনের নাবালক ছেলের নামে একাধিক চুরির অভিযোগ রয়েছে।
  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu