এমপিডাব্লিউ স্বাস্থ্যকর্মীদের দ্বারা তেলিয়ামুড়ায় অ্যান্টিজেন পরীক্ষা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৪ জুন
শুক্রবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- তেলিয়ামুড়া পৌর পরিষদের অধীনে আজ ১নং ওয়ার্ডের করইলং এলাকায় করোনা অ্যান্টিজেন পরীক্ষা শুরু হয় তেলিয়ামুড়া সরকারি ইংরেজি মাধ্যম দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ে। করইলং গ্রামে তেলিয়ামুড়া সরকারি ইংরেজি মাধ্যম বিদ্যালয়ে পৌর বাসীদের অ্যান্টিজেন পরীক্ষা করা হয়। 

এতে এলাকার মানুষজনেরা ব্যাপক উৎসাহ নিয়ে বিদ্যালয়ে আসেন করোনা ভাইরাসের অ্যান্টিজেন পরীক্ষা করানোর জন্য। এদিনের তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে এমপিডাব্লিউ স্বাস্থ্যকর্মীরা পৌর বাসীদের এন্টিজেন পরীক্ষা করেন।এ প্রসঙ্গে বলতে গিয়ে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালের জনৈক এক স্বাস্থ্য কর্মী জানান, তেলিয়ামুড়া পৌর এলাকার ১নং ওয়ার্ডে বসবাসকারী জনগণের করোনা উপসর্গ শরীরের রয়েছে কিনা তা পরীক্ষা করছেন। 

যদি কারো শরীরে করোনা উপসর্গ পাওয়া যায় তবে তাকে হোম আইসোলেশনে রাখা হবে।তাছাড়া যদি ওই করোনা আক্রান্ত ব্যক্তি শারীরিক দিক দিয়ে দুর্বল হয় এবং শরীরে অক্সিজেনের ঘাটতি থাকে তবে তাদেরকে তেলিয়ামুড়া কোভিড কেয়ার সেন্টারে নিয়ে যাওয়া হবে। 

অপরদিকে এন্টিজেন পরীক্ষা করতে আসা এক সাধারণ জনগণ উনার প্রতিক্রিয়া ব্যাক্ত করতে গিয়ে বলেন, রাজ্য সরকার শুভ উদ্যোগ গ্রহণ করেছে, গ্রামীণ এলাকাগুলিতে করোনা পরীক্ষা করে যারা করোনা আক্রান্ত রয়েছে তাদের শনাক্ত করে প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করলে অচিরেই করোনা থেকে মুক্তি পাওয়া সম্ভব।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu