মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা নেওয়া হবে, নাকি স্থগিত রাখা হবে - বড় সিদ্ধান্ত শিক্ষামন্ত্রীর - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৮ জুন
মঙ্গলবার

বিশেষ প্রতিনিধি:- করোনা অতিমারির কারনে ত্রিপুরা মধ্যশিক্ষা পর্ষদ পরিচালিত ২০২১ সালের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা নিয়ে সিদ্ধান্ত গ্রহণের লক্ষ্যে আগামী ১৪ জুন এক সভা ডাকা হয়েছে। এই সভায় রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী, বিশিষ্ট শিক্ষাবিদ, মনোবিদ, এডিসি শিক্ষা দপ্তরের দায়িত্ব প্রাপ্ত কার্যনির্বাহী সদস্য এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হবে। 

গতকাল সন্ধ্যায় সচিবালয়ের প্রেস কনফারেন্স হলে আয়োজিত সাংবাদিক সম্মেলনে শিক্ষামন্ত্রী রতনলাল নাথ এই সংবাদ জানিয়েছেন। তিনি জানান, করোনা অতিমারির সময়ে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা নেওয়া হবে নাকি স্থগিত রাখা হবে তা নিয়ে এই বৈঠকের পাশাপাশি রাজ্যের অভিভাবকদের মতামত জানতে চাইবে রাজ্য সরকার। 

এই বিষয়ে ত্রিপুরা মধ্যশিক্ষা পর্ষদের পক্ষ থেকে একটি ওয়েবসাইট খোলা হয়েছে।অভিভাবকগণ এই ওয়েবসাইটে গিয়ে তাদের মতামত জানাতে পারবেন। আগামী ১৫ জুন সন্ধ্যা ৬টা পর্যন্ত অভিভাবকগণ তাদের মতামত ব্যক্ত করতে পারবেন। 

শিক্ষামন্ত্রী বলেন, করোনা আবহে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা নেওয়ার সিদ্ধান্তের বিষয়ে রাজ্য সরকার অভিভাবকদের মতামতকে গুরুত্ব দিতে চায়। তাদের মতামত নেওয়ার পরই রাজ্য সরকার এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করবে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu