বিজেপি-আইপিএফটি সদস্য কে মারধোর, অভিযোগের তীর তিপ্রামথার দিকে - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৩ জুন
বৃহস্পতিবার

তেলিয়ামুড়া প্রতিনিধি:- ঘটনা মুংগিয়াকামি ব্লকে, ঘটনার বিবরণে জানা যায় বুধবার দুপুরে আচমকা মুংগিয়াকামি ব্লকের বিজেপি আইপিএফটি জোটের বিএসি চেয়ারম্যান সুনিল দেববর্মার কক্ষে ঢুকে কিছু যুবক। চেয়ারম্যানকে একটি কাগজে সই করতে বলে, প্রথমে তিনি রাজী না হলে জোর করে উক্ত কাগজে সই করিয়ে নেয় বলে জানান বিএসি চেয়ারম্যান সুনিল দেববর্মা। 

অভিযোগ চেয়ারম্যানের কক্ষ থেকে বের হয়ে কয়েকজন যুবক ব্লক অফিসের বাইরে থাকা বিজেপি, আইপিএফটি জোটের সমর্থিত বিএসি সদস্য ও কর্মিকে মারধোর করে। এতে ব্লক এডভাইজারি কমিটির চেয়ারম্যান রঞ্জিত দেববর্মা ও বিশ্বমোহন দেববর্মা আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন মুংগিয়াকামি ব্লকের বিএসি ভাইস চেয়ারম্যান বিকাশ দেববর্মা। 

আহতদের সাথে সাথে তেলিয়ামুড়া হাসপাতালে নিয়ে আসা হয় চিকিৎসার জন্য। আহত দের মধ্যে রঞ্জিত দেববর্মার মাথায় গুরুতর আগাত লাগে বলে জানা যায়। এ প্রসংগে চেয়ারম্যান সুনিল দেববর্মা এবং ভাইস চেয়ারম্যান বিকাশ দেববর্মা জানান আক্রমণ কারীরা তিপ্রামথার সমর্থক। 

এদিকে ঘটনার খবর পেয়ে মন্ত্রী মেবার কুমার জমাতিয়া এবং বিধায়ীকা কল্যানী রায় ছুটে আসেন ঘটনাস্থলে। আহতদের তেলিয়ামুড়া হাসপাতালে এসে খোজ খবর নেন। উনারা ঘটনার তিব্র নিন্দা জানান এবং সম্পুর্ন আইনি ভাবে কঠোর পদক্ষেপ নেওয়া হবে বলে জানান।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu