কদমতলায় বাড়ির জায়গার সীমানাকে কেন্দ্র করে পিতাসহ দুই কন্যা রক্তাক্ত - Sabuj Triprua News

সবুজ ত্রিপুরা
১২ মে
বুধবার

চুরাইবাড়ি প্রতিনিধি:- ঘটনা কদমতলা থানাধীন সরলা গ্রাম পঞ্চায়েতের এক নং ওয়ার্ডের বামুনিয়া এলাকায়। ঘটনার বিবরণে প্রকাশ, উত্তর জেলা কদমতলা থানাধীন সরলা গ্রাম পঞ্চায়েতের বামুনিয়া এলাকার ১ নং ওয়ার্ডের বাসিন্দা রাকেশ নাথের সাথে পাশের বাড়ির ইরেশ নাথ পিতা মৃত কামিনী নাথের জায়গা সম্পত্তি নিয়ে দীর্ঘ দিন থেকে বিবাদ ছিলো। 

তা নিয়ে বহুবার পঞ্চায়েতের সালিশি সভার মাধ্যমে মীমাংসা করার চেষ্টা করলে ইরেশ নাথ তা মানতে নারাজ বলে অভিযোগ। মঙ্গলবার সকাল সাড়ে দশটা নাগাদ রাকেশ নাথ উনার বাড়ির সীমানায় বেড়া দেওয়াতে লাগলে পাশের বাড়ির ইরেশ নাথ ও উনার ছেলে সৌরভ নাথ রাকেশ নাথকে বেড়া দিতে বাধা প্রদান করেন। 

ঠিক তখনই ধারালো দা দিয়ে পিতা-পুত্র মিলে রাকেশ নাথের উপর হামলা চালায়। তাতে শরীরের বিভিন্ন অংশে দায়ের কোপে গুরুত্ব ভাবে কেটে যায়। পিতার উপর আক্রমণ দেখে তার দুই মেয়ে সোমা নাথ ও রত্না নাথ বাবাকে বাঁচাতে আসলে তারাও গুরুত্বর ভাবে দায়ের আঘাতে রক্তাক্ত হন। খবর দেওয়া হয় কদমতলা থানাকে। পুলিশ ছুটে এসে ঘটনাস্থল থেকে রক্ত লুপ্ত রাকেশ নাথ ও উনার দুই কন্যাকে কদমতলা সামাজিক হাসপাতালে নিয়ে আসেন। 

চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য অন্যত্র রেফার করেন। জানা গেছে গৃহস্থ রাকেশ নাথ ও উনার দুই মেয়ের শরীরে দায়ের আঘাতের জখম গুরুতর হয়েছে। এদিকে আহতদের পরিবারের তরফ থেকে কদমতলা থানায় অভিযুক্ত ইরেশ নাথ ও তার ছেলে সৌরভ নাথের বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয়েছে। 

পাশাপাশি কদমতলা থানার পুলিশ মামলাটি হাতে নিয়ে অভিযুক্ত আক্রমণকারী ইরেশ নাথ ও তার ছেলে সৌরভ নাথকে গ্রেপ্তার করেছেন। ধৃতদের ধর্মনগর জেলা আদালতে প্রেরণ করবেন কদমতলা থানার পুলিশ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu