সাতসকালে মেলাঘর মোটর স্ট্যান্ডের পাশে দোকান থেকে উদ্বার মৃত ব্যক্তির লাশ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৯ মে
শনিবার

বক্সনগর প্রতিনিধি:- ঘটনার বিবরনে জানা যায় মৃত ব্যেক্তির নাম রতি মোহনদাস(৩০)। মেলাঘর মোটর স্ট্যান্ডে দুলাল মিয়ার দোকান ভিটের একটি পরিত্যক্ত দোকান থেকে মেলাঘর থানার পুলিশ উদ্ধার করে এই মৃত ব্যক্তিকে। জানা য়ায় উনার বাড়ি মেলাঘরের কেমতলী বৈদ্য মুরা। 

যদিও মৃত ব্যক্তির বাড়ি মেলাঘর এর কেমতলী বৌদ্ধ মুরা তবে তিনি থাকতেন মেলাঘর মোটর স্ট্যান্ডের আশপাশে। তিনি ছিলেন দিনমজুর যখন যে কাজ পেতেন তখন সেখানে সেই কাজ করতেন। নির্দিষ্ট কোনো কাজ ছিল না মৃত ব্যক্তি রতি মোহন দাসের। 

জানা যায় মৃত ব্যক্তি রতি মোহন দাস এর স্ত্রী এবং ছেলে থাকলেও পরিবারের সঙ্গে যোগাযোগ নেই দীর্ঘ ১৫ বছর যাবত। এমনটাই বললেন রতি মোহন দাস এর স্ত্রী মঞ্জু দাস। অন্যদিকে প্রত্যক্ষদর্শী একজন বলেন গত কয়েকদিন মেলাঘরের হোটেলগুলি করোনা কারফিউ এর কারনে বন্ধ থাকার ফলে গত দুই তিন দিন ধরে নাকি সে ভাত খায়নি। 

তবে মৃত ব্যক্তি রতি মোহনদাস অতিরিক্ত নেশা করতেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা। অতিরিক্ত নেশার ফলে স্ট্রোক করে মারা গেছে এমনটাই দাবি করেন প্রত্যক্ষদর্শীরা। শেষ পর্যন্ত মেলাঘর থানার পুলিশ মৃত ব্যক্তিকে মেলাঘর হাসপাতালের মর্গে নিয়ে যায়। এখন দেখার বিষয় ময়নাতদন্তের পর কি বেরিয়ে আসে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu