নাশকতার আগুনে পুড়ে ছাই মুদি দোকান - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৩১ মে
সোমবার

ধর্মনগর প্রতিনিধি:- করোনা সংক্রামন রুখতে সরকার কারফিউ জারি করায় এমনিতেই ছোটখাট ব্যবসায়ীদের মাথায় হাত। তারই মধ্যে ধর্মনগরে নাইট কারফিউর নিস্তব্ধতার সুযোগে চোরেদের বাড়বাড়ন্ত। এবার ধর্মনগরে নাইট কারফিউ চলাকালীন সময়ে নাশকতার আগুনে নিঃস্ব দোকান। 

জানা গেছে শনিবার মধ্যরাতে ধর্মনগর কলেজ রোডের গোপাল আশ্রম সংলগ্ন একটি দোকান নাশকতার আগুনে পুড়ে ছাই হয়। দোকান মালিক সুশীল শুক্লবৈদ্য। এদিকে ধর্মনগর ফায়ার সার্ভিসের দায়িত্ব প্রাপ্ত ওসি জানিয়েছেন শনিবার রাত আনুমানিক আড়াইটে নাগাদ কলেজ রোড এলাকায় আগুন লাগার খবর আসে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের গাড়ি পৌছায়। 

এবং আগুন নেভাতে প্রস্তুত হয়। পরবর্তীতে স্থানীয় জনগন ও ফায়ার সার্ভিসের কর্মীদের যৌথ সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে আগুন লাগার বিষয়ে দোকান মালিক সুশীল শুক্লবৈদ্য সরাসরি জানিয়েছেন এই আগুন বিদ্যুৎ লাইন থেকে নয়। এও জানা গেছে আজ ধর্মনগর থানায় এই আগুন লাগার বিষয়ে একটি মামলা করা হবে। 

আন্দাজ করা হচ্ছে নাশকতা মূলক এই অগ্নিকাণ্ড। দরিদ্র দোকান মালিক সুশীল শুক্লবৈদ্যের আয়ের একমাত্র উৎস ছিল এই দোকান। তারই মধ্যে দোকানে মজুদ দ্রব্যাদি সহ দোকানটি জ্বলে যাওয়ায় বর্তমানে উনার জীবনে অত্যন্ত কঠিন পরিস্থিতি তৈরি হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu