গাজা উদ্ধারে বড়োসড়ো সাফল্য পেল পানিসাগর মহকুমা থানা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৭ মে
সোমবার

পানিসাগর প্রতিনিধি:- রবিবার বেলা আনুমানিক ১১ ঘটিকায় পানিসাগর মহাকুমার থানার কর্তব্যরত কর্মীগণ এক গোপন সংবাদের ভিত্তিতে  এমপি-০৯জিএফ৫২৭৩ নম্বর এর ছয় চাকার লরি আগরতলা থেকে আসাম রাজ্যে যাওয়ার পথে পানিসাগর দলেরখুটি এলাকায় আটক করে তল্লাশি চালালে প্রচুর পরিমাণে অবৈধ গাঁজা উদ্ধার করতে সক্ষম হন। 

সাথে সাথে লরি এবং চালক ও সহ চালককে আটক করে পানিসাগর থানায় নিয়ে আসা হয়। জানা যায় যে লরি চালক কিরঞ্জিত সিংহা, পিতা লইতে সিংহা বয়স ৩৪ বছর এবং সহ চালক আবু শাহ সিংহা, পিতা সুশীল সিনাহা বয়স ২৭ বছর। উভয়ই আসাম রাজ্যের হোজাই জেলার বাসিন্দার। 

রবিবার সকালবেলা আগরতলা থেকে অবৈধ গাঁজা গোপনীয়তার সাথে লরি করে আসাম রাজ্যে পাচারের উদ্দেশ্যে নিয়ে আশছীলো। পানিসাগর মহাকুমার বর্তমান ডিএসপি শৌভিক দে এবং ওসি সৈকত চাকমার সাথে কথা বলে জানা যায় যে আজকের এই অভিযানে দুই ক্যাটাগরির প্যাকেটে প্রায় ২৬০ কেজি গাঁজা সমেত লরি এবং দুজন পাচারকারীকে আটক করা হয়। 

তদন্ত প্রক্রিয়া সম্পন্ন করে তাদেরকে আদালতে প্রেরণ করা হবে। উত্তর ত্রিপুরা জেলার পানিসাগর থানা একের পর এক গাজা পাচারকারীদের আটক করে এলাকায় তথা গোটা রাজ্যে সুনাম অর্জন করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu